• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিধবা নারীকে বিয়ের আশ্বাস দিয়ে ডেকে নিয়ে গণধর্ষণ

  সারাদেশ ডেস্ক

০১ সেপ্টেম্বর ২০২০, ১৩:৩৭
বান্দরবান
ছবি: সংগৃহীত

বান্দরবানের লামা উপজেলায় পাহাড়ি নারীকে গণধর্ষণের ঘটনায় নুরুল হুদা নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বিয়ের আশ্বাসে ডেকে নিয়ে প্রেমিকসহ ছয়জন মিলে ওই নারীকে গণধর্ষণ করে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার রাত ১০টার দিকে উপজেলার আজিজনগর ইউনিয়নের কাটা পাহাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নুরুল হুদা উপজেলার সরই ইউনিয়নের পুইট্টা পাড়ার মৃত ইসহাকের ছেলে।

আজিজনগর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য আব্দুল হারেছ জানান, নুরুল হুদা পেশায় দিনমজুর। বিধবা ওই নারীকে ফাঁদে ফেলে ৬ জন মিলে ধর্ষণ করে।

মামলা সূত্রে জানা যায়, মুঠোফোনের মাধ্যমে ওই নারীর সঙ্গে নুরুল হুদার পরিচয় হয়। এর সূত্র ধরে উভয়ের মধ্যে তৈরি হয় প্রেমের সম্পর্ক। বিভিন্ন সময় ওই নারীকে বিয়ের আশ্বাসও দেন নুরুল হুদা। একপর্যায়ে নুরুল হুদার কথামতো গত রোববার বিকেলে তিনি আজিজনগর ইউনিয়নের ক্লিপটন গ্রুপের বাগানের পাশে গেলে নুরুল হুদাসহ একে একে ছয়জন তাকে ধর্ষণ করে। পরে ওই নারীর ব্যাগে থাকা নগদ ৩০ হাজার টাকাও নিয়ে কৌশলে পালিয়ে যান নুরুল হুদা। ঘটনার পরদিন সোমবার সকালে ভুক্তভোগী নুরুল হুদাসহ আরও ৫ জনকে আসামি করে লামা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

এদিকে স্থানীয়রা জানান, ওই নারী লকডাউনের আগে ঢাকার একটি বিউটি পার্লারে কাজ করতেন। স্বামী মারা যাওয়ার পর মুঠোফোনে নুরুল হুদার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার।

আরও পড়ুন : সুবর্ণচরে পরিত্যক্ত জমিতে বিনাধান-১৯এর বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি

লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অপর অভিযুক্তদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড