• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় প্রবাসী হত্যা মামলায় গ্রেপ্তার ১

  সাভার প্রতিনিধি

০১ সেপ্টেম্বর ২০২০, ১৩:০৪
সাভার
গ্রেপ্তারকৃত আসামি

সাভারের আশুলিয়ায় সেন্টু সরকার নামের এক সৌদি প্রবাসীকে হত্যা মামলায় শাকিল আহমেদ (২১) কে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ দুপুরে তাকে আদালতে পাঠাবে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার সাব-ইন্সপেক্টর আল মামুন কবির।

এর আগে তিনি সোমবার (৩১ আগস্ট) সন্ধ্যায় নোয়াখালীর বেগমগঞ্জের মীরওয়ারিশপুর গ্রাম থেকে শাকিল আহমেদ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত শাকিল আহমেদ নোয়াখালী বেগমগঞ্জের মীরওয়ারিশপুর গ্রামের মৃত আবুল খায়ের চৌধুরীর ছেলে। সে রাজধানীর চকবাজার এলাকায় বসবাস করত বলে জানা গেছে।

আশুলিয়া থানার সাব-ইন্সপেক্টর আল মামুন কবির জানান, গত ২৫ আগস্ট আশুলিয়ার মধুপুরের খন্দকারপাড়া এলাকার নির্মানাধীন নিজ বাড়ি থেকে প্রবাসী সেন্টু সরকারের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে উন্নত প্রযুক্তি ব্যবহার করে অবস্থান শনাক্তের পরে হত্যার সাথে জড়িত শাকিল আহমেদকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের তথ্যমতে জানা যায়, গ্রেপ্তার শাকিল, রাব্বি ও সেন্টু সরকারের পরিচয় হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে। তারা তিন জনই সমকামী ছিল বলে জানা গেছে। এদের মধ্য শাকিল আহমেদ ও সেন্টুর সম্পর্ক তুলনামূলক ভাল হওয়ায় রাব্বি সহ্য করতে পারতো না। পরে রাব্বি শাকিলকে বিভিন্ন কু-পরামর্শ দিয়ে সেন্টু সরকারকে নেশাদ্রব্য খাইয়ে হত্যা করে তারা।

আরও পড়ুন : বাংলাবান্ধায় আমদানি রফতানি বন্ধ আজ

প্রসঙ্গত, গত ২৫ আগস্ট বিকেলে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের কন্ডা মধুপুরের খন্দকারপাড়া এলাকার নিজ নির্মাণাধীন বাড়ি থেকে সেন্টু সরকার নামের এক প্রবাসীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড