• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় ওয়ার্ড যুবলীগের উদ্যোগে শোক দিবস পালিত

  সাভার প্রতিনিধি

০১ সেপ্টেম্বর ২০২০, ১০:১৫
সাভার
সাভারের আশুলিয়ায় শোক সভা

সাভারের আশুলিয়ায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শোক সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩১ আগস্ট) বিকেলে ১ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসানের ব্যক্তিগত উদ্যোগে আশুলিয়ার কাঠগড়ার ডুকাঠি সংলগ্ন এলাকায় এ শোক সভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান বক্তার বক্তব্যে আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম ভুইয়া বলেন, দেশ নেত্রী শেখ হাসিনার নির্দেশনায় আশুলিয়া থানা যুবলীগ সুসংগঠিত। যুবলীগের নেতা নেত্রীদের নেতা না ভেবে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে তার সৈনিক হিসেবে কাজ করে যাবো। আশুলিয়া থানা যুবলীগকে বিতর্কিত করতে সবসময় কুচক্রী মহল তৎপরতা চালাচ্ছে। কারও উস্কানিতে আমরা বিভ্রান্ত হবো না। যুবলীগের গঠনতন্ত্র অনুযায়ী আমরা কাজ করছি এবং করে যাব।

তিনি আরও বলেন, এ মাসের মধ্যেই আমাদের ৫ টি ইউনিয়নে পুর্নাঙ্গ কমিটি দেওয়া হবে। আমরা যাচাই বাচাই করছি। কোন ধরনের বিতর্কিত কিংবা যুবলীগের মান ক্ষুণ্ণ হয় এমন কাউকেই কমিটিতে রাখা হবে না। তাই ইমেজ যাতে নষ্ট না হয় সে দিকে লক্ষ্য রাখতে হবে।

এসময় আশুলিয়া ইউনিয়নের যুগ্ম আহবায়ক মোশাররফ হোসেন খান বলেন, আজ শোকের মাসের শেষ দিনে গভীরভাবে স্মরণ করছি, পৃথিবীর বুকে বাংলাদেশের নাম যার হাত ধরে জায়গা করে নিয়েছেন। যিনি বাংলাদেশের রূপকার তাকেই কিছু বিপথগামীরা নৃশংসভাবে হত্যা করেছে। তাদের বিচারও শুরু হয়েছে। এই দিনে মাসুম শিশুকে পর্যন্ত যারা ছাড় দেয় নি তাদের কাউকেই ছাড় দেওয়া হবে না। তাদের বিচার এই বাংলার মাটিতেই হবে।

আরও পড়ুন : জামালপুরে নতুন করে ৮জনের করোনা শনাক্ত

আশুলিয়া ইউনিয়নের যুগ্ম আহবায়ক মোশাররফ হোসেন খানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত, আশুলিয়া ইউনিয়নের আহবায়ক আনোয়ার মণ্ডল, যুগ্ম আহবায়ক, জাহিদ হোসেন, রাসেল মাদবর, মোতালেব ব্যাপারী, যুবলীগ নেতা সোহেল মৃধা, সোহেল সরকারসহ যুবলীগের আরো অনেকেই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড