• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গুনিয়ায় ৬ বছরের শিশুকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

  রাঙ্গুনিয়া প্রতিনিধি, চট্টগ্রাম

৩১ আগস্ট ২০২০, ২২:২৫
গ্রেপ্তার
শিশু ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার আবদুল খালেক (ছবি : দৈনিক অধিকার)

ছয় বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় আবদুল খালেক (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (৩০ আগস্ট) উপজেলার শিলক এলাকা থেকে গ্রেপ্তারের পর তাকে আদালতে পাঠায় পুলিশ। পরে আসামি আদালতে ধর্ষণের দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আসামির বাড়ি উপজেলার ইসলামপুর ইউনিয়নের গাবতল এলাকায়। সে পদুয়া ইউনিয়নের নারিশ্চা এলাকায় মো. হাসান নামে এক ব্যক্তির বাগানে কেয়ারটেকার হিসেবে চাকরি করে। গত ২৫ আগস্ট বিস্কুটের লোভ দেখিয়ে ফলের বাগানে নিয়ে ওই শিশুটিকে ধর্ষণ করে আসামি। পরে শিশুটিকে ঘটনা কাউকে না জানানোর হুমকি দেওয়া হয়।

এ ঘটনার কয়েকদিন পর ওই শিশুর শরীরে ব্যথা অনুভূত হলে তার মায়ের কাছে ঘটনা খুলে বলে। এরপর ওই শিশুর মা বাদী হয়ে রবিবার রাঙ্গুনিয়া থানায় একটি মামলা করেন।

ভুক্তভোগী শিশুর মা দৈনিক অধিকারকে জানান, ‘তার শিশুকন্যাকে বিস্কুট খাওয়ানোর কথা বলে বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে আসামি। ঘটনার ৪ দিন পর শিশুকন্যা শরীরে ব্যথার কথা বলার পর বিষয়টি জানতে পারি। আসামির বিরুদ্ধে এর আগেও এলাকায় একাধিক শিশু ধর্ষণ ও ধর্ষণচেষ্টার অভিযোগ রয়েছে।’

আরও পড়ুন : ইনকিলাবের সম্পাদকসহ ৩ জনের বিরুদ্ধে মামলা, সমন জারি

এ ব্যাপারে চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীম দৈনিক অধিকারকে বলেন, ‘ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া যায়। আসামি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে ঘটনার বর্ণনা দিয়ে দোষ স্বীকার করেছেন।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড