• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩ দোকানিকে জরিমানা

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

৩১ আগস্ট ২০২০, ২০:২০
ভ্রাম্যমাণ আদালত
ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে ইউএনও মোমেনা আক্তারসহ অন্যরা (ছবি : দৈনিক অধিকার)

প্রশাসনের নির্দেশ উপেক্ষা করে দোকানে মূল্য তালিকা না রাখা, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশনসহ নানা অভিযোগে চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় ৩ দোকানিকে ১৯ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৩১ আগস্ট) দুপুরে বাজার মনিটরিংকালে বাঁশখালী উপজেলার শীলকুপ টাইমবাজারে বিভিন্ন দোকানে এই অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোমেনা আক্তার।

অভিযানে নুরুল কাদেরের ‘মদিনা হোটেল এন্ড রেস্টুরেন্টকে’ ১০ হাজার টাকা, নুরুল কবিরের চা দোকানকে ৪ হাজার টাকা এবং কফিল উদ্দিনের ‘মিজবাহ্ পোল্ট্রি ফিডকে’ লাইসেন্স না থাকায় ২০১০ সালের মৎস্য খাদ্য ও পোলট্রি আইনে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

আরও পড়ুন : সরকারি অনুমোদন ছাড়াই টিকা প্রদান, ৫ জনের কারাদণ্ড

বিষয়টি নিশ্চিত করে ইউএনও মোমেনা আক্তার দৈনিক অধিকারকে জানান, প্রায় দোকানে দ্রব্যমূল্যর তালিকা না থাকা, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশনসহ লাইসেন্স না থাকার অভিযোগে ৩ দোকানিকে এই জরিমানা করা হয়েছে। আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বাজার মনিটরিং কার্যক্রম অব্যাহত রেখেছি। পাশাপাশি ভবিষ্যতেও প্রতিটি দোকানেই প্রশাসনের বাজার মনিটরিং অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড