• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়পুরহাটে সাত ছিনতাইকারী আটক

  জয়পুরহাট প্রতিনিধি

৩০ আগস্ট ২০২০, ১৯:৩২
ছিনতাকারী
ছবি : দৈনিক অধিকার

জয়পুরহাটে ছিনতাই হওয়া দুই মোটরসাইকেল উদ্ধারসহ সাত ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

রবিবার ( ৩০ আগস্ট) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির পিপিএম জানান, গত ৩০ জুলাই আক্কেলপুর উপজেলার কেসের মোড় এলাকা থেকে সুলতান মাহমুদ ও চলতি মাসের ৫ তারিখে আওয়ালগাড়ী এলাকা থেকে আলম হোসেন মোল্লার মোটরসাইকেল দুটি ছিনতাই হলে তারা আক্কেলপুর থানায় মামলা দায়ের করেন। আক্কেলপুর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের দুটি দল তদন্ত করে পাবনা জেলা থেকে মোটরসাইকেল দুটি উদ্ধারসহ ছিনতাই ও ডাকাতির সঙ্গে যুক্ত থাকায় সাতজনকে আটক করে।

আসামীরা মোটরসাইকেল ছিনতাইয়ের বিষয়টি পুলিশের কাছে স্বীকার করেছে বলে জানানো হয়। আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে জেল হাজতে পাঠানো হয়েছে।

এ সময় ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. লতিফ খান ও গোয়েন্দা পুলিশের পরিদর্শক মনিরুজ্জামান মনিরসহ অন্যান্য কর্মকর্তারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড