• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রবাসীর স্ত্রীকে ব্লাকমেইল, ‘কিশোর গ্যাং নেতা’ আটক

  লক্ষ্মীপুর প্রতিনিধি

৩০ আগস্ট ২০২০, ১৮:৫৯
কিশোর গ্যাং
আটককৃত ‘কিশোর গ্যাং’ নেতা (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুরে নগ্ন ছবি ধারণ করে প্রবাসীর স্ত্রীকে ব্লাকমেইল করার অভিযোগে আশিকুল ইসলাম সেতু (২২) নামে এক ‘কিশোর গ্যাং’ নেতাকে আটক করেছে র‌্যাব।

রবিবার (৩০ আগস্ট) দুপুরে সদর মডেল থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করার পর তাকে আদালতে সোপর্দ করে পুলিশ।

এর আগে, শনিবার (২৯ আগস্ট) দুপুরে সদর উপজেলার পূর্ব বাঙ্গাখাঁ এলাকা থেকে সেতুকে আটক করে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের একটি টহল টিম। এ সময় প্রবাসীর স্ত্রীর নগ্ন ছবিসহ একটি স্মার্টফোন উদ্ধার করা হয়। আটককৃত আশিকুল ইসলাম সেতু উপজেলার পূর্ব বাঙ্গাখাঁ গ্রামের কবির হোসেনের ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, সেতু প্রায় ১ বছর আগে নিজ গ্রামের এক প্রবাসীর স্ত্রী সঙ্গে পরকীয়া প্রেমে জড়ায়। এ সময় সে পরিকল্পিতভাবে প্রবাসীর স্ত্রীর কিছু নগ্ন ছবি ধারণ করে। পরে এসব ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া ও শ্বশুরবাড়ির লোকজনকে দেখানোর হুমকি দিয়ে প্রবাসীর স্ত্রীকে ব্লাকমেইল করে আসছে। এক পর্যায়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার প্রবাসী স্বামীর কাছে নগ্ন ছবি পাঠিয়ে দেয় সেতু। বিভিন্নভাবে চেষ্টা করেও সেতুর খপ্পর থেকে রক্ষা পাচ্ছিল না ভুক্তভোগী পরিবারটি। কারণ সেতু ‘কিশোর গ্যাং’ ও স্থানীয় মাদক কারবারিদের সঙ্গে জড়িত রয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা। সে এক সময় বাঙ্গাখাঁ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও যুবলীগ নেতা শাহজাহান ভূঁইয়ার অনুসারী ছিল। সবশেষে র‌্যাবের কাছে অভিযোগ করে ‘কিশোর গ্যাং’ নেতার ব্লাকমেইলিং থেকে রক্ষা পায় ওই প্রবাসীর স্ত্রী ও তার পরিবার।

র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক (সিনিয়র এএসপি) মো. আবু সালেহ জানান, অভিযোগ ও তথ্য প্রমাণের ভিত্তিতে শনিবার দুপুরে সদর উপজেলার পূর্ব বাঙ্গাখাঁ গ্রামের কাছিদ বাড়ি এলাকা থেকে আশিকুল ইসলাম সেতুকে আটক করে র‌্যাবের একটি টহল টিম। এসময় তার কাছ থেকে প্রবাসীর স্ত্রীর নগ্ন ছবিসহ একটি স্মার্টফোন উদ্ধার করা হয়। পরে তাকে লক্ষ্মীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া বলেন, পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করার পর আসামি আশিকুল ইসলাম সেতুকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড