• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে সেপটিক ট্যাংকে নারীর গলাকাটা লাশ

  সারাদেশ ডেস্ক

৩০ আগস্ট ২০২০, ১৩:০৯
গাজীপুর
সেফটিক ট্যাংকে নারীর গলাকাটা বস্তাবন্দি মরদেহ

গাজীপুর মহানগরীর কোনাবাড়িতে এক প্রবাসীর বাড়ির সেফটিক ট্যাংক থেকে অজ্ঞাত পরিচয় এক নারীর (২৩) গলাকাটা বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (৩০ আগস্ট) ভোরে মহানগরীর কোনাবাড়ি দেওয়ালিয়াবাড়ি এলাকার প্রবাসী আনোয়ার হোসেনের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

কোনাবাড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন জানান, সেপটিক ট্যাংক থেকে দুর্গন্ধ পেয়ে ভাড়াটিয়ারা বাড়ির মালিক প্রবাসী আনোয়ার হোসেনের পরিবারের লোকজনকে খবর দেন। পরে পরিবারের লোকজন এসে ট্যাংকের ঢাকনা খুলে ভেতরে একটি বস্তা দেখে পুলিশে খবর দেন। পুলিশ বস্তাটি উদ্ধার করে এক নারীর গলাকাটা মরদেহ দেখতে পায়।

আরও পড়ুন : নরসিংদীতে মুঠোফোনে ডেকে নিয়ে গুলি করে হত্যা

ওসি আরও জানান, মরদেহটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়ে। তবে নিহতের পরিচয় পাওয়া যায়নি। অন্তত এক সপ্তাহ আগে গলা কেটে হত্যার পর ওই নারীকে বস্তাবন্দি করে সেফটিক ট্যাংকে ফেলা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড