• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

  পাবনা প্রতিনিধি

৩০ আগস্ট ২০২০, ১২:৫৫
পাবনা
আহত সাংবাদিক নবী নেওয়াজ

দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার পাবনা জেলা প্রতিনিধি ও জেলা শহর থেকে প্রকাশিত দৈনিক এ যুগের দ্বীপ পত্রিকার বার্তা সম্পাদক নবী নেওয়াজের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

শনিবার (২৯ আগস্ট ২০২০) রাতে দোগাছি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মহেন্দ্রপুর এলাকায় একটি কু-চক্র মহল তার ওপর হামলা করে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষে আসামিদের নাম উল্লেখ করে সদর থানায় লিখিত এজাহার দায়ের করেন তিনি।

সদর থানার অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যা ৭টায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মহেন্দ্রপুর এলাকার ওবায়দুল হক ওরফে ওবাই’র হুকুমে শিমলা খাতুন, রুনি খাতুন সাংবাদিকে টিশার্ট’র কলার ধরে টানা হেছরা করে মাটিতে ফেলে দেয়। পরে রাব্বি, ওবায়দুল হক ওবাই, আব্দুল জলিল আসামিদের হাতে থাকা লোহার রড, জি আই পাইপ ও কাঠের বাটাম দ্বারা এলোপাথারী ভাবে পিটালে নবী নেওয়াজের শরীরে বিভিন্ন স্থানে রক্তের জমাট বাধে এবং শরীরের বিভিন্ন অংশে জখমের সৃষ্টি হয়। আসামি রাব্বির হাতে থাকা জিআই পাইপ দ্বারা হত্যার উদ্দেশে নবী নেওয়াজের মাথায় আঘাত করতে গেলে মাথা সরিয়ে নিলে জীবন রা পায় সাংবাদিক নবী নেওয়াজ ।

এ ঘটনায় পাবনা সদর থানায় সাংবাদিক নবী নেওয়াজ বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন কয়েকজনকে আসামি করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন আসামি গ্রেপ্তার হয়নি। এ ঘটনায় সাংবাদিক নবী নেওয়াজ’র উপর আবারো সন্ত্রাসী হামলা হওয়ার আশঙ্কা বোধ করছে।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ নাসিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত কওে জানিয়েছেন হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন : শ্রীপুরে পুকুরে ডুবে নিখোঁজ ২ছাত্রের একজনের মৃত্যু অপরজন নিখোঁজ

এ ঘটনায় পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদসহ পাবনায় কর্মরত ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। সেই সাথে জড়িত আসামিদের দ্রুত আইনের আওতায় নিয়ে এসে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানিয়েছেন সাংবাদিক নেতারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড