• বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে ২ মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

  সারাদেশ ডেস্ক

৩০ আগস্ট ২০২০, ১১:৫১
শেরপুর
ছবি: সংগৃহীত

শেরপুরের নালিতাবাড়ীতে দুই মাদক বিক্রেতাকে এক বছর দশ মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৯ আগস্ট) রাত সাড়ে দশটার দিকে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমানের ভ্রাম্যমাণ আদালত তাদের এ দণ্ড দেন। এছাড়াও তাদেরকে পৃথক অর্থদণ্ড করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন, নালিতাবাড়ী উপজেলার বারমারী বাজারের নুর ইসলামের কন্যা নাছিমা খাতুন ওরফে মায়া রাণী (৩৯) ও শেরপুর সদরের খরমপুর মহল্লার আব্দুস সালামের পুত্র আল আমিন (৩৫)।

এর আগে দণ্ডপ্রাপ্ত ওই দু’জনসহ ময়মনসিংহের ঘোন্টি গ্রামের সিরতা এলাকার ইউনুছ আলীর ছেলে রাকিবুল ইসলাম আল আমিন (২৭) ও তিনআনী হাতিবান্দা এলাকার বাতিয়াগাঁও গ্রামের হারেজ আলীর কন্যা আবেদা খাতুনকে (১৯) আটক করে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একটি টহল দল।

বিজিবি সূত্র জানায়, ময়মনসিংহ বিজিবির ৩৯ ব্যাটালিয়নের ‘ই’ কোম্পানি সদরের হাবিলদার মকবুল হোসেনের নেতৃত্বে নিয়মিত টহল চলছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে বারমারী বাজারের নূর ইসলামের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে বসতঘরে তল্লাসি চালিয়ে ভ্যানেটি ব্যাগে লুকিয়ে রাখা ১০৭ পিস ইয়াবা, ১শ গ্রাম গাঁজা, সোয়া লিটার বাংলা মদ, তাদের ব্যবহৃত ১টি ডিসকভার মোটরসাইকেল এবং ১৬ হাজার টাকাসহ দু’জন নারী ও দু’জন পুরুষকে আটক করা হয়।

পরে তাদেরকে রাতে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আরিফুর রহমান সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আটকদের মধ্যে নাছিমা খাতুন ওরফে মায়া রাণীকে এক বছর দশ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা এবং আল আমিনকে এক বছর দশ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও পনের হাজার টাকা জরিমানা করেন। সাক্ষ্যপ্রমাণ না পাওয়ায় আটক অপর দু’জনকে ছেড়ে দেওয়া হয়।

আরও পড়ুন : অবশেষে ভারত থেকে মুক্তি পেল ২৫ বাংলাদেশী

ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলা প্রশাসক মাদকের বিরুদ্ধে কঠোর নির্দেশনা দিয়েছেন। সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে দু’জনকে সাজা দিয়ে শেরপুর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছি। নির্দোষ প্রমাণিত হওয়ায় অপর দু’জনকে ছেড়ে দেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড