• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোঁজ মেলেনি নড়াইলে নিখোঁজ শিশু পুত্রসহ পুলিশ সদস্যর

  নড়াইল প্রতিনিধি

৩০ আগস্ট ২০২০, ১০:৩৫
নড়াইল
নিখোঁজ হওয়া পুলিশ সদস্য ও তাঁর শিশু

নড়াইলের লোহাগড়ার কালনা ঘাট এলাকায় মধুমতি নদীতে নিখোঁজ হওয়া পুলিশ সদস্য ও তাঁর শিশু পুত্রের গত চব্বিশ ঘণ্টায়ও খোঁজ মেলেনি । শনিবার দুপুরে উদ্ধার কার্যক্রম সমাপ্ত ঘোষণা করা হলেও স্বজনরা নদীতে খুঁজে চলেছে।

সূত্র জানায়, গত শুক্রবার বিকাল ৫ টার দিকে লোহাগড়ার চাচই গ্রামের আজাদ মোল্যার ছেলে পুলিশ কনস্টবল আবু মুসা রেজওয়ান মোল্যা(২৮) তার স্ত্রী সাদিয়া বেগম ও ছয়মাস বয়সী শিশুপুত্র আনাস সহ ৬ জনে মিলে নৌকা ভ্রমণে মধুমতি নদীতে যান। সন্ধ্যা ৭ টার দিকে বাড়ি ফেরবার জন্যে রওনা হলে কালনা ঘাটের কাছে এসে ট্রলারের ইঞ্জিন নষ্ট হয়ে যায়। ফলে ট্রলারটি চালকের নিয়ন্ত্রণের বাহিরে চলে যায়। প্রচণ্ড স্রোতে থাকায় দিশেহারা হয়ে পড়েন চালক।

এক পর্যায়ে দ্রুত গিয়ে ট্রলারটি নির্মাণাধীন মধুমতি সেতুর নদীর মাঝের শিটপাইলের সাথে আঘাত লাগে। পুলিশ কনস্টবল আবু মুসা রেজওয়ান শিশু পুত্রকে নিয়ে নৌকার উপর দাঁড়িয়ে ছিলেন। সজোরে ধাক্কা লাগায় আবু মুসা শিশু পুত্রকে নিয়ে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হন। প্রত্যক্ষদর্শীদের ধারণা শিটপাইল পার্শ্ববর্তী পল্টুনের তলে স্রোতের টানে আবু মুসা শিশু পুত্র সহ চলে গেছে। নিখোঁজ আবু মুসা রেজওয়ানের বেয়াই শওকত জানান, মুসা ঢাকা হেডকোয়াটারে এপিবিএন এ কর্মরত ছিলেন। ছুটিতে বাড়ি এসে মধুমতি নদীতে আত্মীয় স্বজন নিয়ে ভ্রমণে গিয়েছিলেন। শনিবার কর্মস্থলে যাবার কথা ছিল ওই পুলিশ সদস্যের। প্রত্যক্ষদর্শী পাপ্পু জানান, আমি ওই পুলিশ সদস্যকে আত্মীয় স্বজন নিয়ে ঘুরতে দেখেছি। কিন্তু ১৫/২০ মিনিটের মধ্যে অঘটন ঘটে গেলো। তিনি জানান, নৌকায় ৪জন মহিলা, ১জন শিশু, পুলিশ কনস্টবল মুসাসহ ৬ জন ছিলেন। ৪ জন নৌকার উপরে থাকলেও মুসা রেজওয়ান তার শিশু সন্তান সহ নদীতে পড়ে যায়।

নিখোঁজ পুলিশ সদস্যের বন্ধু চরকালনার রাশেদুর ইসলাম জানান, ওই পরিবারে চলছে বুকভাটা কান্না আর আর্তনাদ।

সূত্র জানায়, আবু মুসা রেজওয়ান পরিবারসহ নিউ লক্ষীপাশা গ্রামে বাসা ভাড়া করে থাকতেন। আবু মুসা রেজওয়ান নৌ ভ্রমণে যেতে রাজি ছিলেন না। ঝগড়ার এক পর্যায়ে বাধ্য হয়েই আবু মুসা রেজওয়ানের নৌ ভ্রমণে যেতে হয়।

উদ্ধার অভিযানে নেতৃত্ব প্রদানকারী ফায়ার সার্ভিস বরিশালের নদী শাখার(ডুবুরি) স্টেশন অফিসার সৈয়দ শরাফত আলী তুহিন বলেন, মাঝ নদীতে ঘটনা ঘটেছে। সেখানে পানির চাপ বেশি। সাধ্যমতো চেষ্টা করেছি।

আরও পড়ুন : কুষ্টিয়ায় এমপির ভাইকে কুপিয়ে হত্যা রহস্য উদঘাটন!

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান জানান, নৌ-বাহিনী ও বরিশালের ফায়ার সার্ভিসের ডুবুরি দল শনিবার সকাল থেকে দুপুর ৩টা পর্যন্ত উদ্ধার অভিযান চালালেও নিখোঁজ পুলিশ সদস্য মুসা রেজওয়ান ও তার পুত্র আনাসের সন্ধান পায়নি। তাই উদ্ধার অভিযান পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড