• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

'পৌরসভা কতটুকু কাজ করেছেন নির্বাচনে জনগণ জবাব দিবে'

  মোহাম্মদ আব্দুর রহিম, বান্দরবান

২৯ আগস্ট ২০২০, ১৪:৩৮
বান্দরবান
বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে থেকে আঞ্চলিক পরিষদের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী কাজল কান্তি দাশের নিজ উদ্যোগে শহর পরিষ্কার পরিচ্ছন্নতা এবং মশক নিধন ওষুধ মিশ্রিত স্প্রেকরণ কার্যক্রম উদ্বোধন

বান্দরবানে পর্যটন ক্ষেত্রে এগিয়ে নিতে আঞ্চলিক পরিষদের সদস্য কাজল বাবুর মত মানুষ দরকার ও বান্দরবান পৌরসভার মেয়র পৌর এলাকায় কতটুকু কি কাজ করেছেন তা আগামী নির্বাচনে জনগণ ভোটের মাধ্যমে জবাব দেবে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শুক্রবার (২৮ আগস্ট) বিকেল ৫ টায় বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে থেকে আঞ্চলিক পরিষদের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী কাজল কান্তি দাশের নিজ উদ্যোগে শহর পরিষ্কার পরিচ্ছন্নতা এবং মশক নিধন ওষুধ মিশ্রিত স্প্রেকরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।

এসময় পার্বত্য মন্ত্রী উপস্থিত থেকে লামা ও বান্দরবান পৌরসভার উন্নয়ন কাজের জন্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পক্ষ থেকে প্রদানকৃত দুইটি রোলার গাড়ীর মধ্যে একটি গাড়ির চাবি বান্দরবান পৌর মেয়রের কাছে হস্তান্তর করা হয়। পরে শহরের সৌন্দর্য বৃদ্ধির লক্ষ্যে বান্দরবান ট্রাফিক মোড় শিশু একাডেমী সংলগ্ন রেডক্রিসেন্ট এর উদ্যোগে স্থাপিত একটি বড় এলইডি টিভি উদ্বোধন করা হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে পার্বত্য মন্ত্রী বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় বান্দরবানকে সকল এগিয়ে নিয়ে যেতে হবে। পরিষ্কার পরিচ্ছন্নতা শুধু সরকারি সংস্থা বা প্রতিষ্ঠানের একার পক্ষে করা সম্ভব নয়। বাজা‌রের ব্যবসায়ীসহ সকল‌কে এগিয়ে আস‌তে হ‌বে। আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ করোনার শুরু থেকে জনগণের পাশে রয়েছেন এখনো আছেন। কাজল বাবুর মত আরো বিত্তবানরা এগিয়ে আসলে বান্দরবান পর্যটন ক্ষেত্রে আরো এগিয়ে যাবে। পৌর মেয়রকে ইঙ্গিত করে মন্ত্রী বলেন, পৌরনির্বাচন আর বেশি দেরি নেই। পৌর এলাকায় কতটুকু কাজ কি করেছেন জনগণ ভোটের মাধ্যমে জবাব দেবে। তাই জনগণের কাছে যান, এখনো সময় আছে কোথাই কি কাজ আছে করে নেন।

আরও পড়ুন : কুষ্টিয়ায় এমপির ভাইকে কুপিয়ে হত্যা

পরিষ্কার পরিছন্নতা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগ ও রেডক্রিসেন্ট এর সভাপতি ক্যশৈহ্লা মারমা, পৌরসভার মেয়র মো. ইসলাম বেবী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী রোটারিয়ান কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, লক্ষি পদ দাস, পৌর আওয়ামীলীগের সভাপতি ও রেডক্রিসেন্ট এর সাধারণ সম্পাদক অমল কান্তি দাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড