• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় ট্রাকের ধাক্কায় শ্রমিকের মৃত্যু   

  ভালুকা প্রতিনিধি

২৮ আগস্ট ২০২০, ১৭:১৩
করোনা
ছবি : সংগৃহীত

ড্রাম ট্রাকের ধাক্কায় ময়মনসিংহের ভালুকা উপজেলায় হেলাল উদ্দিন (৩৫) নামে এক মিল শ্রমিকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৮ আগস্ট) সকাল পৌনে ৯ টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের খীরু নদীর ব্রিজের দক্ষিণপাড়ে এ দুর্ঘটনা ঘটে।

আটককৃত আহসান উল্যাহ চাঁদপুর জেলার হাইমচড় উপজেলার মৃত হাবিব উল্যাহর ছেলে।

স্থানীয়রা সূত্রে জানায়, ভালুকা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড এলাকায় অবস্থিত শেফার্ড মিলের শ্রমিক ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের ধামশুর গ্রামের জাফর খান ওরফে ডালিম খানের ছেলে হেলাল উদ্দিন রাতের ডিউটি শেষ করে শুক্রবার (২৮ আগস্ট) সকাল পৌনে ৯ টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ি যাচ্ছিলেন। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা খীরু নদীর ব্রিজের দক্ষিণপাড়ে ড্রাম ট্রাকটি মোটরসাইকেলের পেছনে ধাক্কায় দিলে ছিটকে মহাসড়কের ওপর পড়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

ভালুকা শেফার্ড মিলের ডিজিএম মোখলেছুর রহমান দৈনিক অধিকারকে বলেন, নিহত হেলাল উদ্দিন পাঁচ বছর ধরে এই মিলে মেইন্টিনেন্সে চাকরি করছেন। তিনি মোটরসাইকেলেই আসা যাওয়া করতেন। রাতের ডিউটি শেষে সকালে বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান।

ভালুকা হাইওয়ে পুলিশের ইনচার্জ তৈমুর আলী দৈনিক অধিকারকে বলেন, নিহত মোটরসাইকেলের চালক স্থানীয় শেফার্ড মিলের শ্রমিক। ড্রাম ট্রাকের চালককে আটক করা হয়েছে বলে তিনি জানিয়েছেন এই কর্মকর্তা।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড