• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাড়াটিয়ার হাতে বাড়িওয়ালার মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২৮ আগস্ট ২০২০, ১৫:৫৫
মাদারীপুর
নিহতের মরদেহ নিয়ে যাচ্ছেন স্বজনরা

মাদারীপুরের শিবচর পৌরসভার গুয়াতলা এলাকায় ভাড়াটিয়ার রডের আঘাতে বাড়িওয়ালার মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। বৃহস্পতিবার রাতে আহত আবু আলম আকন মারা যান।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত আবু আলমের ৩তলা বাড়ির নিচতলায় মায়া বেগম ৩ বছর যাবত ভাড়া থাকেন। মায়া বেগম ও তার পরিবারের চলাচলে বাড়িওয়ালা আবু আলম আকন দীর্ঘদিন ধরেই বাড়ি ছেড়ে দিতে তাকে নোটিশ দেন। কিন্তু ভাড়াটিয়া কিছুতেই বাড়ি ছেড়ে যেতে চাননি। এরই জের ধরে গত সোমবার (২৪ আগস্ট) দুপুরে বাড়িওয়ালা আবু আলম আকনের সঙ্গে ভাড়াটিয়া মায়া বেগমের বাগবিতণ্ডা হয়। এক পর্যায় ভাড়াটিয়া মায়া বেগমের ভগ্নীপতি বিপ্লব মিয়ার নেতৃত্বে ৬-৭ জনের একটি দল বাড়িওয়ালা আবু আলম আকন ও তার পরিবারের উপর হামলা চালায়। তাকে মারধরসহ বুকে রড দিয়ে আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান।

ঢাকার ইবনে সিনা হাসপাতালে নেয়া হলে তার হৃদরোগ ধরা পড়ে। কর্তব্যরত চিকিৎসক তার হার্টে রিং পরান। দুইদিন পর অবস্থা অবনতি হলে বৃহস্পতিবার রাতে (২৭ আগস্ট) চিকিৎসাধীন অবস্থায় আবু আলম আকন মারা যান।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শী একজন জানান, বাড়িভাড়া নিয়ে তাদের মাঝে মাঝেই ঝগড়া বিবাদ হতো। গত সোমবার দুপুরে বাড়িওয়ালা ও ভাড়াটিয়ার মধ্যে ঝগড়া বিবাদ ও মারামারির ঘটনা ঘটে। এক পর্যায়ে বাড়িওয়ালা আবু আলম আকন গুরুতর আহত হন।

আরও পড়ুন : কাপ্তাইয়ে বন্য হাতির আক্রমণে একজন নিহত

শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, ভাড়াটিয়া ও বাড়িওয়ালার মধ্যে ভাড়া নিয়ে মারামারি ঘটনা ঘটেছে। মারামারির ঘটনায় আবু আলম আকন বাদী হয়ে শিবচর থানায় একটি মামলাও দায়ের করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড