• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চব্বিশ বছর পর সন্তানকে নয়, যেন আকাশের চাঁদ পেয়েছি

  শরীয়তপুর প্রতিনিধি

২৮ আগস্ট ২০২০, ১২:১৩
শরীয়তপুর
হারিয়ে যাওয়া সন্তান ও মা।

মামার সাথে ঢাকা বেড়াতে গিয়ে হারিয়ে যাওয়া শিশুটি চব্বিশ বছর পর তার মাকে খুঁজে পেয়েছে। বিধবা মা আবেগাপ্লুত হয়ে বলেন, সন্তানকে নয়, যেন আকাশের চাঁদ পেয়েছি।

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের মহিষকান্দি গ্রামের বাসিন্দা মোস্তফা হাওলাদারের ছেলে সিরাজ হাওলাদার (৩০) কে ২৪ বছর পর ফিরে পেয়েছেন তার মা কুলসুম বেগম।

গত ২৫শে আগস্ট মঙ্গলবার বেসরকারি সময় টেলিভিশনের এক প্রতিবেদনের মাধ্যমে খোঁজ মিলে সিরাজ হাওলাদারের। ঢাকা গাজিপুর থেকে খালাতো বোন টেলিভিশনে এই খবরটি দেখতে পেয়ে তার মামা আজিজ মৃধাকে জানায় এবং তাৎক্ষণিক তারা সময় টেলিভিশন অফিসে খোঁজ নেন।

সেখান থেকে তথ্য নিয়ে ঢাকা কেরানীগঞ্জের কামরাঙ্গির চর এলাকার এক পুরাতন ভাংগারির দোকানে পান সিরাজ হাওলাদারকে। পরে বুধবার সন্ধ্যা ৮টার দিকে তাকে সেখান থেকে তার মামা আজিজ মৃধা তার গ্রামের বাড়ি ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নে ৯নং ওয়ার্ডে নিয়ে আসেন।

পরিবার সূত্রে জানা যায়, তখন ১৯৯৬ সাল। সিরাজের বয়স ৬ বছর। আজ থেকে ২৪ বছর আগে সিরাজকে নিয়ে তার মামা আজিজ মৃধা ঢাকায় বেড়াতে নিয়ে যান। পরেরদিন ঢাকায় বাহিরে বের হলে সে অন্যত্র হারিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি সিরাজকে।

সিরাজের মা কুলসুম বেগম জানলেন, দীর্ঘ ২৪ বছর পর ছেলেকে পেয়ে আমার বুকটা ভরে গেলো। আমি আমার সন্তানকে পেয়ে আজ খুব খুশি। আজ যেন সন্তানকে নয়, আকাশের চাঁদ পেলাম। আল্লার কাছে শুকরিয়া।

স্থানীয় সালাউদ্দিন মাওলানা বলেন, মোস্তফা হাওলাদারের ছেলে সিরাজ আজ ২৪ বছর পর আমাদের কাছে ফিরে এসেছে দেখে আমাদের খুব ভালো লাগছে। তার মাও অনেক খুশি।

আরও পড়ুন : পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাতে গিয়ে ছাদ থেকে পরে যুবকের মৃত্যু

২৮ আগস্ট শুক্রবার দৈনিক অধিকারকে সিরাজ হাওলাদার বলেন, আমি হারিয়ে যাওয়ার পরে অনেক কষ্ট করেছি। ভাংগা লোহা ও পুরাতন মালের দোকানে কাজ করে ২৪ টা বছর কাটিয়েছি। এখন অনেক দিন পরে আমার মাকে ফিরে পেয়ে অনেক ভালো লাগছে। আমারা যেন ভাই বোনকে নিয়ে ভালো ভাবে থাকতে পারি সেই দোয়া করবেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড