• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ৫ ঘণ্টা পর বৃদ্ধার লাশ উদ্ধার

  কুড়িগ্রাম প্রতিনিধি

২৭ আগস্ট ২০২০, ১৯:০৯
লাশ
লাশ (প্রতীকী ছবি)

নিখোঁজের ৫ ঘণ্টা পর কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় হাজেরা বেগম (৫০) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) বিকাল ৫টার দিকে বাড়ির পাশের ঘাগোয়া নদীর ক্যানেল থেকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহত হাজেরা বেগম উপজেলার কাশিপুর ইউনিয়নের মধ্যকাশিপুর গ্রামের আব্দুর রহমানের স্ত্রী।

কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলজার হোসেন ও নিহতের স্বামী আব্দুর রহমান জানান, দুপুর ১২টার দিকে বাড়ির পাশে পুকুরে হাঁসের খাবার দেওয়ার জন্য বাড়ি থেকে বের হন হাজেরা বেগম। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে পরিবারের লোকজন ওই পুকুরসহ আশপাশের পুকুরে জাল ফেলে ও ডুব দিয়েও তার কোনো সন্ধান না পাওয়ায় কুড়িগ্রাম ফায়ার সার্ভিসে খবর দেয়।

পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল দীর্ঘ ৫ ঘণ্টা অভিযান চালিয়ে ঘাগোয়া নদীর ক্যানেল থেকে তার মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, নিজের পুকুর থেকে অন্য পুকুরে অবস্থান নেওয়া হাঁসগুলো তাড়িয়ে নিয়ে আসতে গিয়ে তিনি গভীর জলে পড়ে যান। ঠিকমতো সাঁতার না জানার কারণে পরে পানিতে ডুবেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মনোরঞ্জন সরকার দৈনিক অধিকারকে জানান, ‘দুপুরে খবর পাওয়ার পরপরই ৮ জনের একটি টিম নিয়ে ঘটনাস্থলে যাই। পরে দীর্ঘ ৫ ঘণ্টা অভিযান চালিয়ে হাজেরা বেগমকে মৃত অবস্থায় উদ্ধার করতে সমর্থ হই।’

বিষয়টিতে ফুলবাড়ী থানার এসআই আনোয়ার হোসেন জানান, মহিলা পুলিশ দিয়ে সুরতহাল রিপোর্ট শেষে নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : ইয়াবাসহ ধরা খেল আওয়ামী লীগ নেতা

লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় দৈনিক অধিকারকে জানান, ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছে। ময়না তদন্ত শেষে বিষয়টিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড