• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়া প্রেমের জেরে, লাশ হতে হল প্রেমিককে

  সারাদেশ ডেস্ক

২৭ আগস্ট ২০২০, ১০:২৫
টাঙ্গাইল
ফাইল ফটো

সোলাইমান হোসেন (২১) নামে এক যুবকের ভাসমান মৃতদেহ উদ্ধার করেছে টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ। বুধবার সন্ধ্যার পর উপজেলার মহেড়া ইউনিয়নের ভাতকুড়া বিল থেকে পুলিশ অর্ধগলিত মৃতদেহটি উদ্ধার করে।

সোলাইমান মহেড়া ইউনিয়নের আদাবাড়ি গ্রামের মো. গর্জন মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান, ৪ দিন আগে সোলাইমান নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। সোলাইমানের সঙ্গে পার্শ্ববর্তী বাসাইল উপজেলার হাবলা গ্রামের এক দুবাই প্রবাসীর স্ত্রীর দীর্ঘদিন ধরে পরকীয়া চলছিল। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিশও হয়। ৪ দিন আগে সোলাইমান নিখোঁজ হন। বুধবার বিকেলে ভাতকুড়া বিলে অর্ধগলিত মৃতদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। সন্ধ্যার পর পুলিশ গিয়ে সুরতহাল শেষে মৃতদেহটি উদ্ধার করে। পরে স্থানীয় ও পরিবারের লোকজন তার পরিচয় নিশ্চিত করেন।

আরও পড়ুন : মেহেরপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ৪

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. আজীম জানান, মৃতদেহটি পচে গেছে। কয়েকদিন আগেই তাকে হত্যা করে পানিতে ভাসিয়ে দেয়া হয় বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ আজ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে। মামলার প্রক্রিয়া চলছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরকীয়ার বিষয়টিও খতিয়ে দেখা হবে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড