• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বান্ধবীকে অপহরণ করে ধর্ষণ

  ফরিদগঞ্জ প্রতিনিধি, চাঁদপুর

২৩ আগস্ট ২০২০, ১৩:৫৫
ফরিদগঞ্জ
ছবি: সংগৃহীত

ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে গত ১৯ আগস্ট থেকে ২ দিন আটকে রেখে ১৭ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠে তার ক্লাস সহপাঠীর বিরুদ্ধে।

এ ব্যাপারে ঐ কিশোরীর মা জানায় আমার মেয়ে এস এস সি পাশ করে এ বছর। গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের চররাঘবরায় গ্রামের মেম্বার আমানউল্লাহ আমানের ছেলে মেহেদী হাসান মীরাজ আর আমার মেয়ে একসাথে পড়ত এতে মীরাজ আমার মেয়ে কে প্রেমের প্রস্তাব দিলে আমার মেয়ে তাতে রাজি হয় নাই। এতে করে গত ১৯ আগস্ট রাতে আমার মেয়ে ব্যক্তিগত কাজে ঘরের বাইরে বাহির হলে মীরাজ কৌশলে তাকে অপহরণ করে নিয়ে গিয়ে ২ দিন যাবৎ আটকিয়ে রাখে শারীরিক নির্যাতন ও ধর্ষণ করে।

পরে ২২ আগস্ট আমার মেয়ে কৌশলে পালিয়ে এসে আমায় জানানোর পরে তৎক্ষণাৎ আমরা থানায় গিয়ে ঘটনাটি অভিহিত করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করি।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব জানান কিশোরী ধর্ষণ ঘটনায় আমরা থানায় মামলা গ্রহণ করি এবং ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর সদর হাসপাতালের গাইনী বিভাগে পাঠানো হয়। এ ঘটনার পর থেকে মীরাজ পলাতক আছে আমরা তাকে আটকের চেষ্টা করছি। অভিযুক্ত মীরাজের বাবা সংশ্লিষ্ট এলাকার মেম্বার আমানউল্লাহ বলেন, আমার ছেলে এ ঘটনার সঙ্গে জড়িত নয়। কৌশলে আমার ছেলেকে ফাঁসানো হয়েছে। তিনি আরোও বলেন আমার ছেলে যদি এ ধরনের অপরাধ করে থাকে তাহলে আমি তার উপযুক্ত শাস্তি চাই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড