• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রীকে ধর্ষণের আট মাস পর ধর্ষক কর্তৃক অপহরণের অভিযোগ

  কুড়িগ্রাম প্রতিনিধি

২৩ আগস্ট ২০২০, ১০:১৮
কুড়িগ্রাম
ছবি: সংগৃহীত

কুড়িগ্রামের উলিপুরে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের আট মাস পর মামলার প্রধান আসামি ওই ছাত্রীকে প্রকাশ্যে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে, কৃষ্ণমঙ্গল গ্রামে। অপহরণের দুইদিন পেরিয়ে গেলে ওই ছাত্রীকে উদ্ধার করতে না পারায় ছাত্রীর পিতা (অটো চালক) বাদী হয়ে শনিবার (২২ আগস্ট) উলিপুর থানায় মামলা দায়ের করেছেন।

ছাত্রীর পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, ২০২০ সালের জানুয়ারি মাসে উপজেলার গুনাইগাছ ইউনিয়নের কৃষ্ণমঙ্গল গ্রামের ৭ম শ্রেণিতে পড়ুয়া (১৩) এক ছাত্রীকে প্রতিবেশী নুর আলমের পুত্র কলেজ পড়ুয়া সোহেল রানা (২৩) জোরপূর্বক ধর্ষণ করেন। এ ঘটনায় ১২ জানুয়ারি ওই ছাত্রীর পিতা বাদী হয়ে সোহেল রানার বিরুদ্ধে উলিপুর থানায় ধর্ষণের মামলা দায়ের করেন (মামলা নং-২২)। এরপর থেকে সোহেল রানার পরিবার মামলা তুলে নেয়ার জন্য ওই ছাত্রীসহ তার পরিবারকে বিভিন্ন ভাবে চাপ ও হুমকি দিয়ে আসছিলেন।

ঘটনার জের ধরে গত ২০ আগস্ট সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ধর্ষণ মামলার প্রধান আসামী সোহেল রানা দলবল নিয়ে এসে ওই ছাত্রীর বাড়িতে হামলা চালিয়ে পিতা ও দাদিকে মারধর করেন। এরপর ওই ছাত্রীকে প্রকাশ্যে উঠিয়ে নিয়ে যায়। পরবর্তীতে স্বজনরা তাকে উদ্ধার করতে না পেরে শনিবার (২২ আগস্ট) সোহেল রানাসহ নামীয় আট ও অজ্ঞাতনামা ৩-৪ জনের বিরুদ্ধে উলিপুর থানায় অপহরণের মামলা দায়ের করেন।

ছাত্রীর পিতা অভিযোগ করে বলেন, ধর্ষণ মামলার আসামি সোহেল রানা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও তাকে আট মাসেও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। সোহেল রানার পরিবার প্রভাবশালী হওয়ায় ঘটনার পর থেকে তারা মামলা তুলে নেয়ার জন্য নানা ভাবে হুমকি-ধমকি ও ভয়ভীতি দেখিয়ে আসছিল। মামলা তুলে না নেয়ায় ক্ষিপ্ত হয়ে ২০ আগস্ট সন্ধ্যায় পরিবারের লোকজনকে মারধর করে আমার শিশু কন্যাকে অপহরণ করে নিয়ে যায়। মেয়েকে উদ্ধার ও ন্যায় বিচারের আশায় পুনরায় উলিপুর থানায় মামলা দায়ের করেছি।

আরও পড়ুন : ফেনীতে মুরগীর খামারের আড়ালে জমজমাট মাদক ব্যবসা

উলিপুর থানার ওসি (তদন্ত) রুহুল আমীন মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ভিকটিমকে উদ্ধারে জোড় তৎপরতা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড