• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৬

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২২ আগস্ট ২০২০, ১০:১২
ভালুকা
দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় বাসের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৬ নিহত হয়েছে। একই দুর্ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

শনিবার (২২ আগস্ট) সকাল সোয়া ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা সরকারি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকাল সোয়া ৯টার হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ইমাম পরিবহনের দ্রুতগতির একটি বাস। ভালুকা সরকারি কলেজের সামনে আসলে এ সময় একটি প্রাইভেটকার ইউটার্ন নেয়ার সময় বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের ৬ জনের মৃত্যু হয়। প্রাইভেটকারে থাকা এক শিশু, দুইজন নারী ও তিনজন পুরুষ রয়েছেন।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুন ও ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক প্রাণনাথ সাহার নেতৃত্বে উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে ভালুকা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক প্রাণনাথ সাহা দৈনিক অধিকারকে বলেন, আমরা খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে ছয়জনের মৃতদেহ উদ্ধার করা হয়। একই দুর্ঘটনায় আরও ৩ জনকে আহত অবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা হাইওয়ে পুলিশের এস আই আব্দুল আলিম দৈনিক অধিকারকে বলেন, নিহত ৬ জনের লাশ উদ্ধার করে ফাঁড়িতে পাঠানো হয়েছে এবং আরও ৩ জনকে আহত অবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাদের দুজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের নাম-পরিচয় শনাক্তের কাজ চলছে বলে তিনি জানিয়েছেন।

আরও পড়ুন : জামালপুরে মোট আক্রান্ত ১২৪৩

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড