• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারি আটক

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

২১ আগস্ট ২০২০, ১৭:০৯
মাদক
আটককৃত মাদক কারবারি (ছবি : সংগৃহীত)

মাদকবিরোধী অভিযান চালিয়ে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় ১১০ পিস ইয়াবাসহ মাহাবুব আলম (৫০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। শুক্রবার (২১ আগস্ট) বিকালে বিষয়টি নিশ্চিত করে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ জানায়, বৃহস্পতিবার (২০ আগস্ট) রাতে উপজেলার রব নগরকান্দি এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মাহাবুব বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা এলাকার প্রয়াত ইয়াকুব আলী হাওলাদারের ছেলে। সে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার রব নগরকান্দি এলাকার একটি ভাড়া বাড়িতে বসবাস করতেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব আরও জানায়, গোপন সংবাদে র‌্যাব-১১, সিপিসি-১ এর কমান্ডার ও সহকারী পুলিশ সুপার প্রণব কুমারের নেতৃত্বে র‌্যাবের একটি দল উপজেলার রব নগরকান্দি এলাকায় অভিযান চালিয়ে মাহাবুব আলমকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১১০ পিস ইয়াবাসহ মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মুঠোফোন জব্দ করা হয়।

এছাড়া মাদক কারবারি মাহাবুব আলম দীর্ঘদিন ধরে মুন্সীগঞ্জ জেলার বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছে। তার বিরুদ্ধে টঙ্গীবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড