• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নানা বাড়ি যাওয়ার পথে লাশ হলো ভাই-বোন

  ফরিদপুর প্রতিনিধি

২০ আগস্ট ২০২০, ১৭:১৪
নিহত
নানার বাড়ি যাওয়ার পথে নিহত অমি ও তামিম (ছবি : দৈনিক অধিকার)

নানা বাড়ি যাওয়ার পথে ফরিদপুরে পানিতে ডুবে দুই ভাইবোনের মৃত্যু হয়েছে।

বুধবার (১৯ আগস্ট) বিকাল ৫টার দিকে জেলার চরভদ্রাসন উপজেলা থেকে নানার বাড়ি যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- চরভদ্রাসন উপজেলার আব্দুস শিকদারের ডাঙ্গি গ্রামের উত্তর আলমনগর এলাকার দুবাই প্রবাসী মো. রাসেলের মেয়ে অমি আক্তার (১৫) ও তার ছেলে তামিম (১১)।

এর মধ্যে অমি আক্তার চরভদ্রাসন পাইলট স্কুলের নবম শ্রেণির ছাত্রী আর তার ভাই তামিম ‘আল-হেরা স্কুলে” চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। এছাড়া লামিম নামে তাদের ১০ মাস বয়সী একটি ছোট ভাই রয়েছে।

নিহতের মা নাসরিন আক্তার (৩৬) দৈনিক অধিকারকে জানান, বুধবার বিকাল ৫টার দিকে অমি ও তামিম দুজনে তাফালে (গুড় জাল দেওয়ার জন্য টিনের তৈরি চারকোনা বড় পাত্র) চড়ে লোহারটেক খালের মধ্য দিয়ে অদূরেই নানার বাড়ি যাচ্ছিল। অমি সাতার জানতো না, তবে তামিম সাতার জানতো। এছাড়া তিনি আর কিছু বলতে পারেননি।

তবে চরভদ্রাসন সদর ইউনিয়নের চেয়ারম্যান আজাদ খান দৈনিক অধিকারকে বলেন, নানার বাড়ি যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। সন্ধ্যার দিকে অমির লাশ পাওয়া গেলেও তামিম নিখোঁজ ছিল। পরে বৃহস্পতিবার (২০ আগস্ট) সকাল ১০টার দিকে তামিমের লাশ উদ্ধার হয়।

আরও পড়ুন : ধামরাইয়ে ত্রাণের চাল আত্মসাৎ করা ইউপি চেয়ারম্যান বরখাস্ত

তিনি জানান, বৃহস্পতিবার দুপুরে জানাজা শেষে তাদের দাফন সম্পন্ন হয়। এ ঘটনায় পুরো গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। স্থানীয়দের মতে, নিহত দুই ভাইবোনই মেধাবী শিক্ষার্থী ছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড