• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধারালো দা দিয়ে গৃহবধূকে কুপিয়ে হত্যা, আটক ৩

  সাতক্ষীরা প্রতিনিধি

১৯ আগস্ট ২০২০, ২০:৫১
কুপিয়ে হত্যা
গৃহবধূকে কুপিয়ে হত্যার খবরে ঘটনাস্থলে স্থানীয়দের ভিড় (ছবি : দৈনিক অধিকার)

পারিবারিক কলহের জের ধরে সাতক্ষীরার কলারোয়া উপজেলায় ধারালো দা দিয়ে সকিনা খাতুন (৩৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। একই ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

বুধবার (১৯ আগস্ট) দুপুরে উপজেলার চন্দনপুর ইউনিয়নের গয়ড়া গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত সকিনা খাতুন একই গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। অপরদিকে আহতরা হলেন, সাকিনা খাতুনের মেয়ে রাজিয়া খাতুন (১৫) ও সোনিয়া খাতুন (১৭)।

পুলিশ ইতোমধ্যে ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে।

আটকরা হলো- নিহতের বড় জা মর্জিনা খাতুন (৩৭), তার স্বামী ইমানুর রহমান ঝন্টু (৪৫) ও তার ছেলে জাহিদ হাসান (১৩)।

প্রত্যক্ষদর্শী ও আহত রাজিয়া খাতুন দৈনিক অধিকারকে জানান, স্বামীসহ সে (রাজিয়া) কয়েক মাস ধরে তার বাবার বড়িতে অবস্থান করছেন। এ বিষয়টিসহ বিভিন্ন খুঁটিনাটি বিষয় নিয়ে তার মা সকিনার সাথে তার বড় চাচি মর্জিনা খাতুনের প্রায়ই কথা কাটাকাটি হয়। দুপুরে কথা কাটাকাটির একপর্যায়ে তার মা তার বড় চাচি মর্জিনাকে গালিগালাজ করে। এ সময় ক্ষিপ্ত হয়ে মর্জিনা ও তার ছেলে জাহিদ হাসান ধারালো দা দিয়ে তার মা সকিনাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ সময় তিনি ও তার বোন সোনিয়া ঠেকাতে আসলে তারও গুরুতর আহত হন। তারা বর্তমানে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, বিষয়টি জানার পরপরই গ্রামপুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় এ ঘটনায় জড়িত মর্জিনা খাতুন, তার স্বামী ইমানুর রহমান ঝন্টু ও তার ছেলে জাহিদ হাসানকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে।

আরও পড়ুন : ব্যবসায়ীকে হত্যা, ২ সহোদরের যাবজ্জীবন

বিষয়টি নিশ্চিত করে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনীর উল গীয়াস দৈনিক অধিকারকে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, আটকদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড