• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরের সেই বরকত-রুবেলের ভাই জুয়েল গ্রেপ্তার

  ফরিদপুর প্রতিনিধি

১৮ আগস্ট ২০২০, ২৩:০৯
গ্রেপ্তার
ফরিদপুরের সেই বরকত-রুবেলের ভাই জুয়েল গ্রেপ্তার (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরের আলোচিত বরকত-রুবেলের ভাই জুয়েল মণ্ডলকে (৪১) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ আগস্ট) বিকালে পুলিশের একটি দল ফরিদপুরের বোয়ালমারী উপজেলা পৌর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

জুয়েল মণ্ডল ফরিদপুর শহরের বদরপুর এলাকার মৃত সালাম মণ্ডলের ছেলে। তিনি ফরিদপুর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের উপ-সহকারী প্রশিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।

এছাড়া জুয়েল মণ্ডলের ভাই সাজ্জাদ হোসেন বরকত ফরিদপুর শহর আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক। আর তার অপর ভাই ইমতিয়াজ হাসান রুবেল ফরিদপুর প্রেসক্লাবের বহিষ্কৃত সভাপতি।

জানা গেছে, বরকত ও রুবেলসহ তাদের আরও সাত সহযোগীকে গত ৭ জুন জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলার ঘটনায় দায়ের করা মামলার আসামি হিসেবে গ্রেপ্তার করে পুলিশ। তারা বর্তমানে মানি লন্ডারিং মামলার আসামি হিসেবে ঢাকার কাশিমপুর কারাগারে রয়েছেন।

গ্রেপ্তারের খবর নিশ্চিত করে ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান দৈনিক অধিকারকে বলেন, মঙ্গলবার বিকালে বোয়ালমারী এলাকা থেকে জুয়েলকে গ্রেপ্তার করা হয়। জেলা আওয়ামী লীগের সভাপতির বাসায় হামলার ঘটনায় দায়ের করা মামলার আসামি হিসেবেই তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন : লাইভে এসে পুলিশকে বিতর্কিত করার চেষ্টা, যুবকের বিরুদ্ধে মামলা

প্রসঙ্গত, গত ১৬ মে রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার শহরের মোল্লাবাড়ি সড়কে অবস্থিত যমুনা ভবন-এ দুই দফা হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় সুবল সাহা গত ১৮ মে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে ফরিদপুর কোতোয়ালি থানায় একটি মামলা করেন। পরে অভিযান চালিয়ে পুলিশ ওই আসামিদের গ্রেপ্তার করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড