• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সন্ত্রাসী হামলায় সাবেক উপজেলা চেয়ারম্যানসহ আহত ৪

  ফরিদপুর প্রতিনিধি

১৮ আগস্ট ২০২০, ২১:৩৪
ফমেক
ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতাল (ফাইল ছবি)

ফরিদপুরের চরভদ্রাসনে সড়কে দুটি মোটরসাইকেলের গতিরোধ করে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. কাউসার হোসেনসহ ৪ জন আহত হয়েছেন। তাদের ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলার গাজীরটেক ইউনিয়নের তেলীবাড়ী ঘাট নামক স্থানে এই হামলার ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও গাজীরটেক ইউনিয়নের ব্যাপারিডাঙ্গী গ্রামের মৃত শামসুদ্দীন ব্যাপারির ছেলে মো. কাউসার হোসেন (৪৯), চর হাজিগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি ও ব্যাপারি ডাঙ্গী গ্রামের মৃত নূরুদ্দীন ব্যাপারির ছেলে কবিরুল আলম ব্যাপারি (৫৮), মধু ফরিরের ডাঙ্গী গ্রামের মৃত নূরুদ্দীর মোল্লা ছেলে মোহাম্মদ মোল্লা (৬৪) ও ব্যাপারি ডাঙ্গী গ্রামের আব্দুল হাকিম ব্যাপারির ছেলে সাখাওয়াত ব্যাপারি (৪৫)।

ঘটনার বিবরণ দিয়ে মো. কাউসার হোসেন দৈনিক অধিকারকে জানান, তারা চারজন ফরিদপুর থেকে দুটি মোটরসাইকেলে করে দুপুরে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে তেলীবাড়ীঘাট মোড় এলাকায় আসার পর চর সুলতানপুর গ্রামের বাসিন্দা ও অবসরপ্রাপ্ত উপসহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা আব্দুস সালাম বেগের ছেলে সোহেল বেগ (২৭) তার ১০ থেকে ১২ জন সহযোগী নিয়ে ছয় থেকে সাতটি মোটরসাইকেল দিয়ে তাদের গতিরোধ করে। এরপর চাপাতিসহ বিভিন্ন ধারলো অস্ত্র এবং লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে তাদের চারজনকে গুরুতর আহত করে। পরে তাদের আত্মচিৎকারে এলাকাবাসীরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে অভিযুক্ত সোহেল বেগের মুঠোফোনে কল দিলেও তার মুঠোফোনটি বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে কথা হয় সোহেল বেগের বাবা ও অবসরপ্রাপ্ত উপসহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা আব্দুস সালাম বেগের সাথে।

বিষয়টিতে আব্দুস সালাম বেগ বলেন, গত ২২ ফেব্রুয়ারি চরসুলতানপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ছাত্রীদের উত্ত্যক্ত করা ও এক শিক্ষককে মারার ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। এরপর গত রবিবার (১৬ আগস্ট) তিনি চর হাজিগঞ্জ বাজারে গেলে তাকে তিনজন তরুণ অতর্কিতে আক্রমণ করে এলোপাতাড়ি কিল-ঘুষি দেয়। পরে উপস্থিত লোকজন তাকে রক্ষা করে। এ বিষয়ে তিনি থানায় অভিযোগও করেছেন বলেও জানান।

তিনি বলেন, মঙ্গলবার দুপুরে তিনি যখন থানায় তখন সেখানে বসেই তিনি হামলার ঘটনা জানতে পারেন। এ সময় তার ছেলে সোহেলের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, এ ঘটনায় তার ছেলের নাম তিনি লোকমুখে শুনেছেন। তবে ছেলের সাথে কথা না বলে তিনি কিছু বলতে পারবেন না।

আরও পড়ুন : ডিসির স্বাক্ষর জাল, সরকারি চাকরিজীবী বরখাস্ত

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজনীন খানম দৈনিক অধিকারকে জানান, হামলার ঘটনায় কয়েকজন আহত হয়েছেন বলে তিনি জানতে পেরেছেন। এ ব্যাপারে বিকাল পর্যন্ত কেউ থানায় কোনো অভিযোগ দেয়নি। তবে অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দেখা হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড