• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘বিএনপি রাজনীতি করে দেশ ও জনগণের উন্নয়নের জন্য’

  মাদারীপুর প্রতিনিধি

১৮ আগস্ট ২০২০, ১৯:১৩
ত্রাণ বিতরণ
বিএনপির উদ্যোগে ত্রাণ বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ ইসলাম বলেছেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা দেশের প্রান্তিক মানুষ পর্যন্ত চলে গিয়েছি। তৃণমূল এই বানভাসি মানুষের দুঃখ-দুর্দশার কথা চিন্তা করে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে আপনাদের পাশে দাঁড়িয়েছি। কারণ বিএনপি রাজনীতি করে দেশ ও জনগণের উন্নয়নের জন্য।

সোমবার (১৭ আগস্ট) সন্ধ্যায় মাদারীপুর জেলার শিবচর উপজেলায় বন্যাকবলিত এলাকার অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি একথা বলেন।

পরে শিবচর উপজেলার বন্যা কবলিত কর্মহীন ও অসহায় ৫শ মানুষের মাঝে শিবচর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মরহুম নাজমুল হুদা মিঠু চৌধুরী বাড়িতে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য নাদিরা মিঠু চৌধুরীর সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ ইসলাম। এছাড়া বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান মাশুক, সেলিমুজ্জামান সেলিম, জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মো. জাফর আলী মিয়া, জেলা বিএনপির সাবেক আহ্বায়ক কাজী হুমায়ূন কবির প্রমুখ।

আরও পড়ুন : তৃণমূল নেতাকর্মীদের কারণে আ. লীগ টিকে আছে : তথ্যমন্ত্রী

বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ১৫ কেজি চাল, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, স্যালাইনসহ প্রাথমিক চিকিৎসার ওষুধ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড