• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহ দুর্ঘটনা : নিহতের সংখ্যা বাড়ার আশঙ্কা ও পরিচয় শনাক্ত

  ময়মনসিংহ প্রতিনিধি

১৮ আগস্ট ২০২০, ১২:৫২
ময়মনসিংহ
দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা থেকে রওয়ানা হয়ে মৃত স্বজনের জানাজার নামাজে যাওয়ার সময় ফুলপুর উপজেলায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস পুকুরে পড়ে এক পরিবারের চারজনসহ ৮ জন নিহত হয়েছেন। এর মধ্যে নিহত ৮ জনের পরিচয় পাওয়া গেছে। নিহতরা সবাই একে অন্যের আত্মীয়।

মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল ৮টার দিকে ফুলপুর উপজেলার ভাষাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ইতোমধ্যে নিহত ৮ জনের নাম জানা গেছে। নিহতরা হলেন- রেজিয়া খাতুন (৭০), পারুল (৪৫), বেগম (৩০), রিপা (২৫), নবী হোসেন (৩০), শামছুল হক (৬০), বুলবুলি (৫) ও মিলন (৬০)।

স্থানীয় সূত্রে জানাযায়, ময়মনসিংহের ভালুকা থেকে যাত্রী নিয়ে শেরপুরের নালিতাবাড়িতে মৃত স্বজনের জানাজার নামাজে অংশগ্রহন করতে যাওয়ার সময় মাইক্রোবাসটি ফুলপুর উপজেলার ভাষাটি এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে পুকুরে পড়ে যায়। এতে এক শিশু, চার নারী ও তিনজন পুরুষ নিহত হন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান চালায় পুলিশ ও ফায়ার সার্ভিস।

দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস থেকে উদ্ধার হওয়া আহত রতন জানান, চালকসহ তাঁরা ১৫ জন ছিলেন। এ অবস্থায় নিহতের সংখ্যা বাড়ার আশঙ্কা রয়েছে।

পুলিশ সূত্রে জানাযায়, মাইক্রোবাসটি থেকে জীবিতদের উদ্ধার করে ফুলপুর ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ফুলপুর ফায়ার সার্ভিস ও ময়মনসিংহ থেকে একটি ডুবুরি দল উদ্ধার অভিযান চালাচ্ছে বলে ঘটনাস্থল থেকে লিডার আব্দুর রাজ্জাক জানিয়েছেন।

আরও পড়ুন : মাইক্রোবাস পুকুরে পড়ে এক পরিবারের ৮ জনের মৃত্যু

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী এ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, এখনও উদ্ধার অভিযান চলছে। তবে নিহত সকলের বিস্তারিত পরিচয় জানা যায়নি বলেও জানান তিনি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড