• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সলঙ্গায় ৩ সন্তানের জননীকে গণধর্ষণ, আটক ১

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১৮ আগস্ট ২০২০, ১১:০৬
সলঙ্গা
ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের সলঙ্গায় ৩ সন্তানের জননী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর ধর্ষক হাবিবুর রহমান (৪৫) আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে সলঙ্গা থানার তেলকুপি গ্রামে। মামলা সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে তেলকুপি গ্রামের মৃত আবুল হোসেন ছেলে হবিবর রহমান (৪৫) গৃহবধূকে তার বাড়ি ডেকে নেয়। কিছুক্ষণ পর একই গ্রামের জাকের আলীর ছেলে আফিল হোসেন,(২০), মানজু মিয়ার ছেলে ফারুক হোসেন (২০) ও শাকিল হোসেন (২১) নামের আরো ৩ যুবক সেখানে উপস্থিত হয়। এসময় হবিবর রহমান একটি ধারালো ড্যাগার ধর্ষিতার বুকে তাক করে ধরে অস্ত্রের মুখে জিম্মি করে একটি ঘরে নিয়ে যায়। এরপর ২দিন আটক রেখে গৃহবধূকে পালাক্রমে ৪জন ধর্ষণ করে।

গত শনিবার রাত ১০টার দিকে কৌশলে ধর্ষিতা সেখান থেকে পালিয়ে তার পরিবারের নিকট ঘটনাটি খুলে বলে। প্রাথমিক চিকিৎসার পর রবিবার রাতে ৪ জনকে আসামী করে ধর্ষিতা নিজেই সলঙ্গা থানায় মামলা দায়ের করে। পুলিশ মামলাটি গ্রহণ করে রাত ৩ টার দিকে প্রধান আসামি হাবিবুরকে আটক করে পরে সোমবার জেল হাজতে প্রেরণ করেছে।

আরও পড়ুন : দোহাজারীর আদর্শ গ্রাম এখন জঙ্গলে পরিণত

এ ব্যাপারে সোমবার সকালে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড জেড মো. তাজুল হুদার সাথে বিষয়টি নিয়ে কথা হলে তিনি বলেন, প্রধান আসামি হবিবরকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামিদের আটকের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড