• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে অবৈধভাবে বালু উত্তোলনকালে ড্রেজার জব্দ

  পঞ্চগড় প্রতিনিধি

১৭ আগস্ট ২০২০, ২৩:৫০
অভিযান
প্রশাসনের অভিযানকালে ইউএনও সোলেয়মান আলীসহ অন্যরা (ছবি : দৈনিক অধিকার)

অবৈধ ড্রেজার মেশিন দিয়ে নদীতে বালু উত্তোলনের দায়ে পঞ্চগড়ের বোদা উপজেলায় ডেজার মেশিনসহ বিভিন্ন মালামাল ও উত্তোলনকৃত বালু জব্দ করেছে উপজেলা প্রশাসন।

সোমবার (১৭ আগস্ট) বিকালে উপজেলাধীন বড়শশী ইউনিয়নের নতুনগঞ্জ এলাকার নদীতে অভিযান চালিয়ে ওই মেশিন ও বালু জব্দ করেন বোদা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোলায়মান আলী।

জানা গেছে, দীর্ঘদিন ধরে বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের নতুনগঞ্জে নদীতে সেতু সংলগ্ন এলাকায় অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করছিল ওই এলাকার বাসিন্দা জামাল হোসেন ও একই ইউনিয়নের কোনাবালা পাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে নজরুল ইসলাম। এ ঘটনায় উপজেলা প্রশাসন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকালের পর ওই এলাকায় অভিযান চালিয়ে ওই অবৈধ ড্রেজার মেশিনসহ বিভিন্ন মালামাল ও উত্তোলনকৃত বালু বড়শশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেনের জিম্মায় দেয়।

আরও পড়ুন : প্রকৌশলীকে পিটিয়ে রক্তাক্ত করলেন ঠিকাদার

এ ব্যাপারে বোদা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোলেয়মান আলী দৈনিক অধিকারকে জানান, গোপন সংবাদে অভিযান চালিয়ে ড্রেজার মেশিনসহ ওইসব মালামাল জব্দ করা হয়। পরে তা প্রকাশ্যে নিলামের মাধ্যমে বিক্রি করে রাষ্টীয় কোষাগারে জমা করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড