• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে অ্যালকোহল পানে চেয়ারম্যানের মৃত্যু

  অধিকার ডেস্ক

১৬ আগস্ট ২০২০, ২৩:৪৫
নিহত
নিহত ইউপি চেয়ারম্যান মো. আলমগীর হোসেন (ছবি : সংগৃহীত)

বিষাক্ত অ্যালকোহল পানে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় মো. আলমগীর হোসেন (৫০) নামে এক ইউপি চেয়ারম্যানের মৃত্যু হয়েছে।

রবিবার (১৬ আগস্ট) সকালে মৃত্যুবরণ করলেও বিকালে তার লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিহত চেয়ারম্যানের বাড়ি উপজেলার আঠারোবাড়ি ইউনিয়নের বনগাঁও গ্রামে। গত দুইবারের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে তিনি দায়িত্ব পালন করে আসছিলেন।

নিহতের ভাগিনা জুবের আলম রূপক জানান, তার মামা আলমগীর কানে ব্যথা ছাড়াও শ্বাসকষ্টে ভুগছিলেন। এই অবস্থায় গত শনিবার মাগরিবের পর তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার সাড়ে সাতটায় তিনি ইন্তেকাল করেন।

এ দিকে, অপর একটি সূত্রের দাবি, শনিবার গুরুতর অসুস্থ অবস্থায় চেয়ারম্যান আলমগীরকে প্রথমে শহরের মৈত্রী হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক অতিরিক্ত অ্যালকোহল পানে তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে বলে জানায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য মমেক হাসপাতালে স্থানান্তর করে।

হাসপাতাল থেকে লিখিতভাবে ময়মনসিংহ কোতোয়ালি থানাকে অবহিত করা হয়েছে মাত্রাতিরিক্ত অ্যালকোহল পানের কারণে তার মৃত্যু হয়েছে। এ অবস্থায় কোতোয়ালি থানা পুলিশ লাশ ময়না তদন্তের সিদ্ধান্ত নেয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান জানান, কোতোয়ালি থানা থেকে মৃত্যুর ঘটনা অবহিত করেছে। পরে তিনি আইনগত ব্যবস্থা গ্রহণ করার পরামর্শ দেন।

আরও পড়ুন : ধারালো ছুরি কিনে এনে স্ত্রীকে কুপিয়ে জখম

ঘটনার সত্যতা নিশ্চিত করে ময়মনসিংহ কোতোয়ালি থানার ওসি (তদন্ত) মো. মুশফিকুর রহমান জানান, হাসপাতাল থেকে মৃত্যুর কারণ হিসেবে অতিরিক্ত অ্যালকোহল পানের কথা বলা হয়েছে। এরপরই এক ধরনের রহস্য থাকায় লাশ ময়না তদন্তের সিদ্ধান্ত নেওয়া হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড