• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই বছরের শিশুসহ গৃহবধূর লাশ মিলল ডোবায়

  নরসিংদী প্রতিনিধি

১৬ আগস্ট ২০২০, ১৯:১৪
লাশ
দুই বছরের শিশুসহ গৃহবধূর লাশ মিলল ডোবায় (ছবি : দৈনিক অধিকার)

নিখোঁজের দুই দিন পর নরসিংদীতে ডোবা থেকে দুই বছরের শিশুসহ এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৬ আগস্ট) দুপুরে নরসিংদীর বিলাসদী এলাকার একটি ডোবা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলো- বিলাসদী মহল্লার ‘আল্লাহু চত্বর’ এলাকার মৃত মাসুদ মিয়ার স্ত্রী সেলিনা বেগম এবং তার দেবরের দুই বছর বয়সী শিশু সন্তান হাফসা আক্তার।

নিহতদের পরিবারের সদস্যরা জানান, শুক্রবার (১৪ আগস্ট) সকালে গৃহবধূ সেলিনা বেগম তার দেবরের দুই বছর বয়সী কন্যা হাফসা আক্তারকে সাথে নিয়ে বাসা থেকে হাটতে বের হয়ে নিখোঁজ হয়। পরে সারাদিন সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি ও মাইকিং করেও তাদের না পেলে শুক্রবার রাতেই সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন পরিবারের লোকজন।

একপর্যায়ে রবিবার সকালে স্থানীয়রা বিলাসদী মহল্লার রেললাইনের পাশের একটি ডোবায় দুটি লাশ ভাসতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে লাশ দুটি উদ্ধার করলে পরিবারের সদস্যরা তাদের মরদেহ শনাক্ত করেন।

এ ঘটনায় পুলিশের পাশাপাশি অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরও পড়ুন : নানার বাড়িতে বেড়াতে এসে শিশুর মৃত্যু

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর দৈনিক অধিকারকে বলেন, ‘লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতদের শরীরে কোনো প্রকার আঘাতের চিহ্ন পাওয়া যায়নি তাই প্রাথমিকভাবে বিষয়টিতে কিছু বলা যাচ্ছে না।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড