• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় আ. লীগের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল

  ওবাইদুর রহমান আকাশ, খোকসা

১৬ আগস্ট ২০২০, ১০:৪৭
ছবি : দৈনিক অধিকার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও অন্যান্য শহীদদের আত্মার শান্তি কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে খোকসা উপজেলা আওয়ামীলীগ। এতে বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের অন্যান্য শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

শনিবার (১৫ আগস্ট) সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের ছাদে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আখতার।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন- কুষ্টিয়া ৪ (খোকসা-কুমারখালী) আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, উপজেলা নির্বাহী অফিসার মেজবাহ উদ্দীন ও খোকসা থানা অফিসার ইনচার্জ জহুরুল আলম।

এ সময় আরো উপস্থিত ছিলেন- জেলা পরিষদের সদস্য মুজাহিদুল ইসলাম বাবলু, খোকসা উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক সাহেব আলীসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল মাছুম মোর্শেদ শান্ত।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড