• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বেড়িবাঁধে ২০০ তালের বীজ বপন

  সারাদেশ ডেস্ক

১৬ আগস্ট ২০২০, ১০:২৬
বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বেড়িবাঁধে ২০০ তালের বীজ রোপন
বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বেড়িবাঁধে ২০০ তালের বীজ রোপন (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বরগুনার পাথরঘাটা উপজেলার কাঠালতলী ইউনিয়নে ২০০ তালের বীজ বপন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (১২ আগস্ট) কাঠালতলী ইউনিয়নের এম. কে কম্পিউটারাইজড আইডিয়াল স্কুল ও কাঠালতলী ইউনিয়নের সচেতন ছাত্র ও যুব সমাজের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

এসময় বন্যা প্রবণ কাঠালতলী ইউনিয়নের পশ্চিম কাঠালতলী পরিঘাটা বলেশ্বর নদীর বেড়িবাঁধে এক কিলোমিটারের বেশি জায়গা জুড়ে দুই শতাধিক তালের বীজ রোপন করা হয়।

বীজ বপনের সময় উপস্থিত ছিলেন কাঠালতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিডি২৪লাইভের বার্তা সম্পাদক মাসউদুর রহমান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, চরদুয়ানী বন বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বদিউজ্জামান খান, কাঠালতলী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এম.কে তোফাজ্জেল সহ সাব্বির, রুমান মুন্সি, আব্দুল্লাহ, নাঈম মাতুব্বর, রাব্বি, হাসান, সোলায়মান মুন্সি, রুবেল, মুজাহিদুল, ফয়সাল মুন্সি, সিফাত সিকদার ও স্থানীয় যুবলীগ কর্মী আবু সালেহ বেলাল এবং এম. কে কম্পিউটারাইজড আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক নিয়াজ মোর্শেদ প্রমুখ।

ওডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড