• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাউজানে শোক দিবসে সাংসদপুত্রের ব্যতিক্রমী উদ্যোগ

  চট্টগ্রাম প্রতিনিধি

১৫ আগস্ট ২০২০, ২৩:১৭
শোক দিবস
রাউজানে শোক দিবসে সাংসদপুত্রের ব্যতিক্রমী উদ্যোগ (ছবি : দৈনিক অধিকার)

জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রামের রাউজানে সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরী ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ও তরুণ আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরীর উদ্যোগে দুটি প্রতিবন্ধী পরিবারকে পাকা বাড়ি ও তিনজন অসহায় ব্যক্তিকে মালামালসহ মুদি এবং শাকসবজির দোকান উপহার দেওয়া হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) সকালে এসব ঘর ও দোকান হস্তান্তর করেন সাংসদপুত্র ফারাজ করিম চৌধুরী। পরে বিকালে এসব ঘর ও দোকান উদ্বোধন করেন তিনি।

ফাউন্ডেশন সূত্রে জানা গেছে, জাতীয় শোক দিবস উপলক্ষে রাউজান পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের জলদাশ পাড়ার সবুজ জলদাশ ও প্রতিবন্ধী মুহাম্মদ মহিউদ্দিনকে সেমি পাকা করে ঘর নির্মাণ করে দেওয়া হয়। একই সঙ্গে রাউজানের ফকির হাট বাজারে সেকান্দর হোসেনকে সবজির দোকান, ডাবুয়া ইউনিয়নের হাসান খীল এলাকার দরিদ্র প্রতিবন্ধী জামাল উদ্দিন ও নোয়াপাড়া ইউনিয়নের পটিয়া পাড়া এলাকার আনোয়ার হোসেন পলাশকে মুদির দোকান করে দেওয়া হয়।

আরও পড়ুন : বঙ্গবন্ধুকে হত্যা করে খুনিরা দেশের চরম সর্বনাশ করেছে : পাটমন্ত্রী

ঘর ও দোকান উদ্বোধনকালে রাউজান উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের (ইসি) চেয়ারম্যান এস এ এম হোসাইন, রাউজান পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগ সভাপতি জমির উদ্দিন পারভেজ, রাউজান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জানে আলম জনি, ডাবুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান চৌধুরী, চিকদাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী, রাউজান উপজেলা যুবলীগের সহ-সভাপতি সুমন দেসহ অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড