• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় বিএনপি নেতার মৃত্যু, ফখরুলের শোক

  রাঙ্গামাটি প্রতিনিধি

১৫ আগস্ট ২০২০, ১৭:০৬
বিএনপি
রাঙ্গামাটি জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক রনেন্দ্র চাকমা রিন্টু (ফাইল ছবি)

মহামারি করোনা ভাইরাসের বিষাক্ত ছোবলে রাঙ্গামাটি জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক রনেন্দ্র চাকমা রিন্টুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে চট্টগ্রামের একটি হাসপাতালে মারা যান রনেন্দ্র চাকমা।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। এ নিয়ে রাঙ্গামাটিতে করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে ১২ জনের মৃত্যু হলো।

রনেন্দ্র চাকমা রিন্টু বিএনপি’র রাঙ্গামাটির যুগ্ম সম্পাদক ছাড়াও শহরের বনরুপার ছদক ক্লাবের সভাপতি ও রাঙ্গামাটি রাজবন বিহার পরিচালনা কার্যকর কমিটির সদস্য ছিলেন।

এ প্রসঙ্গে এক শোকবার্তায় বিএনপি মহাসচিব গভীর শোক ও দু:খ প্রকাশ করে বলেন, ‘সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের (বীর উত্তম) বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে আস্থাশীল রনেন্দ্র চাকমা রিন্টু রাঙ্গামাটি জেলা বিএনপি’র একজন বলিষ্ঠ নেতা হিসেবে দলকে শক্তিশালী করতে মনেপ্রাণে কাজ করে গেছেন। এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দোলন-সংগ্রামে তিনি সক্রিয় অংশগ্রহণ করেছেন। তার ইন্তেকালে আমি তার শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি।’

একই সঙ্গে বিএনপি মহাসচিব শোকবার্তায় রনেন্দ্র চাকমা রিন্টুর আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এ দিকে, বিএনপি’র চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম অপর এক শোকবার্তায় রনেন্দ্র চাকমা রিন্টু’র আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি গভীর সমবেদনা জানান।

আরও পড়ুন : বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না : তোফায়েল

অন্যদিকে, জাতীয়তাবাদী দল রাঙ্গামাটি জেলা শাখার যুগ্ম সম্পাদক রনেন্দ্র চাকমা রিন্টু'র মৃত্যুতে রাঙ্গামাটি জেলা বিএনপি’র সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক দীপন তালুকদার দিপু সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনিরসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা গভীর শোক প্রকাশ করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড