• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় জাতীয় শোক দিবস পালিত

  নওগাঁ প্রতিনিধি

১৫ আগস্ট ২০২০, ১৫:০৯
বঙ্গবন্ধু
শোকর‌্যালী

নওগাঁয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে নওগাঁ জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শনিবার (১৫ আগস্ট) সকালে শহরের মুক্তিরমোড়ে কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে অস্থায়ী বেদীতে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এখানে উপস্থিত ছিলেন সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম, জেলা আ’লীগের সভাপতি সাবেক এমপি মোঃ আব্দুল মালেক, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হারন-অল-রশিদসহ আ’লীগের সকল অঙ্গ সংগঠন. সরকারী বেসরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, নওগাঁ জেলা প্রেসক্লাব, বেসরকারি উন্নয়ন সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান এবং সামাজিক সাংস্কৃতিক সংগঠন।

অপরদিকে জেলা আ’লীগ দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের পর দলীয় কার্যালয় থেকে আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আ’লীগ, যুব মহিলা লীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতাকর্মীদের সমন্বয়ে শহরে একটি বিশাল শোকর‌্যালী বের করা হয়।

আরও পড়ুন : পাঁচবিবি রেলওয়ে ফুট ওভার ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন

কর্মসূচীর অংশ হিসেবে জেলা প্রশাসকের উদ্যোগে জেলা ১১টি উপজেলা থেকে অংশগ্রহণকারী প্রতিযোগীদের সমন্বয়ে আবৃত্তি, জাতির পিতার ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ এবং দেশাত্মবোধক সংগীত বিষয়ে ভার্চুয়াল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ ছাড়াও জেলা শিশু একাডেমী পৃথকভাবে রচনা, আবৃত্তি, চিত্রাঙ্কন ও সংগীত প্রতিযোগিতার আয়োজন করে। জেলা শিল্পকলা একাডেমী সংগীত এবং আবৃত্তি অনুষ্ঠানের আয়োজন করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড