• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ভোলা বাসীর শ্রদ্ধা

  ভোলা প্রতিনিধি

১৫ আগস্ট ২০২০, ১১:৫৯
ভোলা
ছবি: সংগৃহীত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মহান এ নেতার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ভোলার জেলা প্রশাসক মো: মাসুদ আলম ছিদ্দিক পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার সহ মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামীলীগ, ভোলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডসহ সর্বস্থরের জনগণ।

শনিবার (১৫ আগস্ট) সকালে ভোলা জেলা প্রশাসক চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন তারা। পরে প্রশাসনের বিভিন্ন স্তরের সরকারি কর্মকর্তারা-কর্মচারী বে-সরকারি প্রতিষ্ঠানের লোকজন একে একে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠন, বিভিন্ন বাহিনী ,বিশিষ্টজনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর বঙ্গবন্ধুর প্রতি সম্মান জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। পরে ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আরও পড়ুন : পাঁচবিবি রেলওয়ে ফুট ওভার ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন

জেলা প্রশাসক মো: মাসুদ আলম ছিদ্দিক বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরণ করে দেশ গড়ার প্রত্যয় জানানো হয়। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলে ক্ষুধা ও দরিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়া। আমরা যদি যার যার অবস্থান থেকে অবদান রেখে তাঁর স্বপ্নরে বাংলাদেশ বিনির্মাণ করতে পারি,তবেই তাঁর প্রতি প্রকৃত শ্রদ্ধা নিবেদন করা হবে বলে জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড