• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেম প্রত্যাখ্যান করায় যুবকের আত্মহত্যা

  মির্জাগঞ্জ প্রতিনিধি, পটুয়াখালী

১৫ আগস্ট ২০২০, ১১:৪৩
পটুয়াখালী
ছবি: সংগৃহীত

পটুয়াখালীর মির্জাগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় গলায় ফাঁস দিয়ে সাগর ভূঁইয়া(১৭) নামে এক যুবক আত্মহত্যা করেছে। শুক্রবার (১৪ আগস্ট) রাত ৮ টায় উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়ন এর ময়দা শ্রীনগর গ্রামে এই ঘটনা ঘটে। মৃত্যু সাগর ভূইয়া দুলাল ভূইয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার একই গ্রামের এক নাবালিকাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো সাগর ভূইয়া। ওই নাবালিকা তাঁর প্রস্তাব প্রত্যাখ্যান করলে শুক্রবার রাতে সবার অগোচরে বাড়ির পিছনে বাগানের গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ সংবাদ পেয়ে মির্জাগঞ্জ থানা পুলিশ ঘটনা স্থল থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে।

আরও পড়ুন : খোকসায় আ.লীগ সভাপ‌তি বাবুল আখতা‌রের নেতৃ‌ত্বে শোক র‌্যালী

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, ছেলেটি বখাটে ছিলো। বিভিন্ন সময়ে মেয়েদের উত্ত্যক্ত করত ও প্রেমের প্রস্তাব দিতো। এসব প্রস্তাব প্রত্যাখ্যান হওয়ায় দীর্ঘদিন হতাশার এক পর্যায়ে আত্মহত্যা করে বলে ধারনা করা হচ্ছে। লাশটি ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড