• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় আ.লীগ সভাপ‌তি বাবুল আখতা‌রের নেতৃ‌ত্বে শোক র‌্যালী

  ওবাইদুর রহমান আকাশ, খোকসা

১৫ আগস্ট ২০২০, ১১:০৫
ছবি : দৈনিক অধিকার

কুষ্টিয়ার খোকসায় যথাযথ মর্যাদায় নানা কর্মসূ‌চির মধ‌্য দি‌য়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী পালন ক‌রে‌ছে উপ‌জেলা আওয়ামী লীগ।

শনিবার (১৫ আগস্ট) সকালে ‌নেতাকর্মঅরদর সা‌থে নি‌য়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করে দিনের কর্মসূচি শুরু ক‌রেন উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি বাবুল আখতার।

এ সময় অন‌্যান‌্যদের ম‌ধ্যে আরও উপ‌স্থিত ছি‌লেন কু‌ষ্টিয়া জেলা প‌রিষ‌দের সদস‌্য ও উপ‌জেলা আওয়ামী লী‌গের কোষাধ‌্যক্ষ মুজা‌হিদুল ইসলাম বাবলু, যুগ্ম সম্পাদক আল মাছ‌ুম মু‌র্শেদ শান্ত, প্রবীণ আওয়ামী লীগ নেতা সা‌হেব আলীসহ আওয়ামী লীগ ও সহ‌যোগী সংগঠ‌নের নেতৃবৃন্দ।

পরে, খোকসা উপজেলার আওয়ামীলীগের সভাপতি ও বেতবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আক্তারে নেতৃত্বে মুক্তিযোদ্ধা কার্যালয় থেকে কালো ব্যাজ ধারণ করে একটি শোকর‌্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

এছাড়াও, বিকালে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত ব‌লে জানান তি‌নি। এতে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, আওয়ামী মহিলা লীগসহ অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন। এছাড়া উপজেলার সকল মসজিদে মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত, মন্দির, গীর্জা, প্যাগোডাসহ অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা করা হ‌বে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড