• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মান্দা উপজেলা যুবদলের কমিটি বাতিলের দাবি সাবেক সাংসদ সামসুল আলমের

  কাজী কামাল হোসেন, নওগাঁ

১৫ আগস্ট ২০২০, ১০:০৫
নওগাঁ
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সামসুল আলম প্রামাণিক

নওগাঁ-৪ (মান্দা) আসনের সাবেক সাংসদ ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সামসুল আলম প্রামাণিক বলেছেন, মান্দা উপজেলা যুবদলের এই আহ্বায়ক কমিটি একটি পকেট কমিটি। টাকার বিনিময়ে অবৈধ ভাবে এই কমিটি তৈরি করা হয়েছে। মান্দা উপজেলা যুবদলের সকল স্তরের নেতৃবৃন্দও অবৈধ এই কমিটি প্রত্যাখ্যান করেছে। তিনি অবিলম্বে তা বাতিল করে যোগ্য, ত্যাগী, রাজপথের সাহসী যুবনেতাদের নিয়ে কমিটি পুনঃগঠনের দাবি জানান।

নওগাঁর মান্দা উপজেলা জাতীয়তাবাদী যুবদলের নেতৃবৃন্দের সাথে শুক্রবার (১৪ আগস্ট) সন্ধ্যায় উপজেলার দেলুয়াবাড়ীস্থ তার বাসভবনে অনুষ্ঠিত শুভেচ্ছা বিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন।

শুভেচ্ছা বিনিময় সভায় উপস্থিত ছিলেন মান্দা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডাঃ ইকরামুল বারী টিপু, সাবেক সহ-সভাপতি মনোজিৎ কুমার সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক ও প্রসাদপুর ইউনিয়নের চেয়ারম্যান বেলাল হোসেন খান, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক গোলাম সরোয়ার স্বপন, যুবদলের সাবেক সভাপতি মিজানুর রহমান নান্টু।

মাস্টার ফরিদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে সাবেক যুগ্ম সম্পাদক এনামুল হক, আব্দুল মালেক, ওবায়দুল হক, দুলাল হোসেনসহ ১৪টি ইউনিয়ন থেকে আগত শতাধিক যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড