• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুকুরে ডুবে ২কিশোরীর মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

১৫ আগস্ট ২০২০, ১০:০০
ময়মনসিংহ
ছবি: সংগৃহীত

মাছ ধরার পর পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই কিশোরীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ আগস্ট) বিকেল তিনটার দিকে ময়মনসিংহের সদর উপজেলার ৬ নম্বর চর ঈশ্বরদিয়া ইউনিয়নের চর হরিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

তারা হলো-পলি আক্তার (১৩) ও আফরোজা (১৪)। পলি চর হরিপুর গ্রামের হারুন মিয়া ও আফরোজা তারাকান্দা উপজেলার মানিকদী গ্রামের রফিকুল ইসলামের মেয়ে।

মৃত দুই কিশোরীই চর হরিপুর জামিয়া ফাতেমাতুজ্জহুরা মহিলা মাদরাসার শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, সকালে বাড়ির সামনের বিলে দুই কিশোরী মাছ ধরতে যায়। মাছ ধরা শেষে পুকুরে গোসল করতে গেলে পানিতে ডুবে যায়। এ সময় পুকুরের পাশে থাকা এক মহিলা ওই দুই কিশোরী ভেসে না ওঠায় চিৎকার করতে থাকেন। পরে আশপাশের লোকজন ছুটে এসে প্রায় ১৫ মিনিট পানিতে খোঁজাখুঁজি করে দুই কিশোরীকে মৃত অবস্থায় উদ্ধার করে।

৬ নম্বর চর ঈশ্বরদিয়া পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা সেলিম বলেন, নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ দুই পরিবারের কাছে হস্তান্তর করার পর দাফন সম্পন্ন হয়েছে।

আরও পড়ুন : বিবাদ মেটাতে গিয়ে প্রাণ হারালো যুবক

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। এ ঘটনায় উপজেলা পরিষদের পক্ষ থেকে দাফন করার জন্য প্রতি পরিবারকে পাঁচ হাজার করে টাকা দেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড