• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক

  গাজীপুর প্রতিনিধি

১৫ আগস্ট ২০২০, ০৯:২০
গাজীপুর
ধর্ষক উজ্জ্বল মিয়া

গাজীপুরের শ্রীপুরে সাত মাসের অন্তঃসত্ত্বা এক নারীকে উজ্জ্বল মিয়া (৩২) কর্তৃক ধর্ষণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় ধর্ষক উজ্জ্বলকে আটক করেছে পুলিশ।

শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা উত্তরপাড়া গ্রামের সেলিম মিয়ার বাড়িতে গত ৭ জুলাই ধর্ষণের ঘটনা ঘটে।পরে ধর্ষণের ঘটনায় ওই নারী বাদী হয়ে শুক্রবার(১৪ আগস্ট) রাতে শ্রীপুর মডেল থানায় তিন জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত উজ্জল মিয়া মানিকগঞ্জ জেলার সদর থানার নয়ন কান্দি গ্রামের প্রয়াত নাসির উদ্দিনের ছেলে। সে মাওনা উত্তরপাড়া গ্রামের শামীম মিয়ার বাড়িতে ভাড়া থেকে ইলেকট্রনিক মিস্ত্রির কাজ করতেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ভিকটিমের স্বামী সৌরভ মিয়া একই এলাকার সেলিম মিয়ার বাড়িতে ভাড়া থেকে উজ্জল এর সাথে ইলেকট্রিকের কাজ করতো। এই সুবাদে তাদের বাড়িতে আগে থেকেই আসা-যাওয়া ছিল উজ্জ্বলের।

গত ৭ জুলাই ভিকটিমের স্বামী সৌরভ মিয়া বাড়িতে না থাকায় উজ্জ্বল মিয়া রাত আনুমানিক ১০ টার দিকে ওই নারীর ঘরে প্রবেশ করে তাকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে তা ভিডিও ধারণ করে। পরে ওই ভিডিও তার স্বামীকে দেখাবে বলে ভয়-ভীতি দেখিয়ে পর্যায়ক্রমে আরো চার-পাঁচ দিন ধর্ষণ করে। এক পর্যায়ে ভিকটিম নিরুপায় হয়ে ধর্ষণের ঘটনাটি তার স্বামীর কাছে খুলে বলে।

ধর্ষণের বিষয়টি সৌরভ মিয়া বাড়িওয়ালা সেলিম মিয়া ও মাহবুবকে জানালে তারা ঘটনার বিষয়টি সুরাহা করে দিবে বলে সময়ক্ষেপন করতে থাকে এবং ঘটনার বিষয়টি কাউকে বলতে নিষেধ করে। এক পর্যায়ে সেলিম ও মাহবুব ভিকটিম ও তার স্বামী কে আটক রেখে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণের কোন ঘটনা ঘটে নাই এই বলে ভিকটিমের নিকট হতে মোবাইলে স্বীকারোক্তি নেয়। ভিকটিম প্রাণের ভয়ে তাদের কথামতো জবানবন্দি প্রদান করে। তারপর ভিকটিমকে ওই বাড়ি থেকে বের করে দিয়ে রুমে তালা লাগিয়ে দেয় সেলিম।

আরও পড়ুন : জয়নাল হাজারীর বাড়িতে গোলাগুলি-ভাংচুরের অভিযোগ

শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক প্রদীপ চন্দ্র সরকার সাহা বলেন ওই ঘটনায় ধর্ষক উজ্জ্বল মিয়াকে আটক করা হয়েছে। অপর দুই আসামি কে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড