• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএসএফের গুলিতে নিহত, ৩ দিন পর লাশ উত্তোলন

  কুড়িগ্রাম প্রতিনিধি

১৪ আগস্ট ২০২০, ২২:২১
কবর থেকে লাশ তোলা হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

কুড়িগ্রামের রৌমারী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে নিহত আখিরুল ইসলামের (২২) মরদেহ তিনদিন পর কবর থেকে উত্তোলন করা হয়েছে।

শুক্রবার (১৪ আগস্ট) দুপুরে তার লাশ উত্তোলন করা হয়। এর আগে মঙ্গলবার (১১ আগস্ট) রাতে বিএসএফের গুলিতে নিহতের পর ময়না তদন্ত ছাড়াই ওই রাতেই স্বজনরা তার লাশ দাফন করে।

ময়না তদন্ত ছাড়াই তার লাশ দাফন করায় আদালতের নির্দেশে তিনদিন পর তার মরদেহ কবর থেকে তুলে নৌকা যোগে কুড়িগ্রামে পাঠানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- নির্বাহী ম্যাজিস্ট্রেট নবিরুল ইসলাম, রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো: দিলওয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা মমিনুল ইসলাম ও নিহতের স্বজনরা। নিহত আখিরুল ইসলাম দাঁতভাঙ্গা ইউনিয়নের চরইটালুকান্দা গ্রামের আবুল হোসেনের পূত্র।

রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো: দিলওয়ার হোসেন জানান, গত মঙ্গলবার মধ্যরাতে বাংলাদেশের বেশ কিছু গরু ব্যবসায়ী সীমান্ত পার হয়ে ভারত প্রবেশ করে গরু আনতে যায়। গরু নিয়ে গভীর রাতে সীমান্তের ১০৫২ ও ৫৩ নং মেইন পিলার এলাকা দিয়ে আসার পথে ভারতে আসামের আলগা ক্যাম্পের টহলরত বিএসএফ জোয়ানরা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এ সময় আখিরুল বিএসএফের গুলিতে নিহত হন। রাতেই নিহত আখিরুল ইসলামকে বাড়িতে এনে স্বজনরা ময়না তদন্ত ছাড়াই তার লাশ দাফন করে। পরে আদালতের নির্দেশে শুক্রবার তার লাশটি উত্তোলন করা হয়। লাশ উত্তোলনের পর সুরৎহাল শেষে দুপুরের পর নৌকাযোগে কুড়িগ্রামে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড