• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাতিজীর বিয়েতে ফাঁকা গুলি করে চাচার আনন্দ প্রকাশ!

  গোপালগঞ্জ প্রতিনিধি

১৪ আগস্ট ২০২০, ২১:৪১
গুলি করছেন কাবুল (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জে ভাইয়ের মেয়ের বিয়েতে সর্টগানের ফাঁকা গুলি বর্ষণ করে উল্লাস করলেন চাচা মো. কাবুল। গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার টুপুরিয়া গ্রামে কাবুলের ভাই নান্নু শেখের মেয়ে শিলা খানমের বিয়েতে এ ঘটনা ঘটেছে।

মো. কাবুল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার আইডিতে সর্টগানের ফাঁকা গুলি নিক্ষেপের ভিডিওটি আজ শুক্রবার (১৪ আগস্ট) আপলোড করেন। সেখানে তিনি লিখেছেন ভাতিজির বিয়েতে বন্দুক ফুঁটিয়ে আনন্দ উৎসব। ৬ সেকেন্ডর এ ভিডিওতে দেখা যাচ্ছে, মো. কাবুল সর্টগান দিয়ে উপরের দিকে এক রাউন্ড গুলি করে আনন্দ উল্লাস করছেন। এ নিয়ে ফেসবুকে সমালোচনার ঝড় উঠেছে।

গত ৩ আগস্ট কাবুলের ভাই নান্নু শেখের মেয়ে শিলা খানমের সাথে পার্শবর্তী চৌরখুলী গ্রামের এস্কেন্দার ভূইয়ার ছেলে সবুজ ভূইয়ার বিয়ে হয়। বিয়ের দিন বর আসার পর কাবুল এ ফাঁকা গুলি করে আনন্দ প্রকাশ করেন।

এ ব্যাপারে জানতে চাওয়া হলে মো. কাবুল বলেন, বন্ধুকটি বীর বিক্রম হেমায়েত উদ্দিনের। হেমায়েত উদ্দিনের মৃত্যুর পর তার ছেলে নান্নু তার নামে লাইসেন্স করে বন্ধুকটি রেখেছেন। এটি একটি বৈধ বন্ধুক। নান্নুর মেয়ের বিয়েতে আনন্দ উৎসব করার জন্য আমরা এক রাউন্ড গুলি ফুঁটিয়েছি মাত্র।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড