• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গেম খেলা নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে অর্ধশতাধিক আহত

  ফরিদপুর প্রতিনিধি

১৪ আগস্ট ২০২০, ১৫:৩৩
ফরিদপুর

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের সীমান্তবর্তী রাজেশ্বরদী গ্রাম ও সংলগ্ন মাদারীপুর জেলার রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের নয়াকান্দা কাশেমপুর গ্রামের জনবসতিদের মাঝে প্রায় চার ঘন্টাব্যাপী রক্তক্ষয়ী সংঘর্ষে প্রায় ৫০ জনেরও বেশি মানুষ আহত হয়েছেন। এসময় দু’টি বাড়ি ও একটি দোকানে অগ্নিসংযোগ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা হতে রাত ১১টা পর্যন্ত এ সংঘর্ষ চলে।খবর পেয়ে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের ভাঙ্গা ও রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশের দায়িত্বশীল সূত্র জানিয়েছে শুক্রবার দুপুরে রিপোর্ট লেখা পর্যন্ত থানায় এ ঘটনায় কোন পক্ষ হতেই কোন মামলা হয়নি।

ঘারুয়া ইউনিয়নের চেয়ারম্যান শফিউদ্দিন মোল্যা জানান, রাজেশ্বরদী গ্রামের আতিয়ার রহমানের ছেলে তৌহিদ ও নয়াকান্দা কাশেমপুর গ্রামের শাজাহান মিয়ার ছেলে শিহাব এ দুটি গ্রামের মধ্যবর্তী একটি সেতুর উপর বসে বৃহস্পতিবার বিকেলে মোবাইল গেমস খেলছিল। একপর্যায়ে ওই গেমস দেখা নিয়ে তাদের মাঝে বাকবিতণ্ডার পর উভয় পক্ষের লোকেরা দলবল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে।

তিনি জানান, উভয় পক্ষ হতেই ঢাল, শড়কি, ট্যাটা, ইটপাটকেল ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সন্ধ্যা ৭টা হতে রাত ১১টা পর্যন্ত এ সংঘর্ষ চলে। এ সময়ের মধ্যেই রাজেশ্বরদী গ্রামের দেলোয়ার হাওলাদার ও সাদেক হাওলাদার নামে দু’জনের বসত ঘর ও একটি দোকানে অগ্নিসংযোগ করা হয়। পরে দুই থানা হতে পুলিশ পৌঁছে ব্যাপক লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে উভয় পক্ষের প্রায় অর্ধশত লোক আহত হয়েছে।

আরও পড়ুন : ‘সংঘর্ষে নয়, কর্মকর্তাদের কারণে তিন বন্দি কিশোরের মৃত্যু’

ভাঙ্গা থানার ওসি শফিকুর রহমান বলেন, এলাকা দু’টি সীমান্তবর্তী প্রত্যন্ত অঞ্চল হওয়ায় খবর পেয়ে পুলিশ পৌছাতে বিলম্ব হয়। এসময়ের মধ্যে সংঘর্ষে বেশ কিছু লোক আহত হন এবং এক পক্ষ রাজেশ্বর গ্রামের রাস্তার পাশের দু’টি ঘর ও একটি দোকানে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। এ ঘটনায় কেউ অভিযোগ দিলে আমরা আইনানুগ ব্যবস্থা নেবো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড