• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

তেরখাদায় চুরি করাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

  খুলনা প্রতিনিধি

১৪ আগস্ট ২০২০, ১৩:৩৫
তেরখাদা
তেরখাদা থানা

খুলনার তেরখাদায় মাছ ধরার ঘুনি চুরি করাকে কেন্দ্র করে জনি মোল্লা(৩১) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিবেশী খোরশেদ মোল্লা নামের এক ব্যক্তি।

শুক্রবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে তেরখাদা উপজেলার জয়সেনা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জনি মোল্লা একই এলাকার মৃত লুতফর মোল্লার ছেলে।

তেরখাদা থানার ওসি তদন্ত স্বপন রায় জানান, সকালে উপজেলার জয়সেনা গ্রামে মাছ ধরার ঘুনি চুরি করাকে কেন্দ্র করে সকাল সাড়ে সাতটার দিকে জনি মোল্লা ও খোরশেদ মোল্লার মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে খোরশেদ মোল্লার হাতে থাকা হাসুয়া দিয়ে জনি মোল্লার পিঠে কোপ মারে। তখন জনি মোল্লার অবস্থা গুরুত্বও হওয়ায় জনিকে উদ্বার করে তেরখাদা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : নিত্যদিন বাঁশখালী পল্লী বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ঠ জনজীবন

লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছে ওসি তদন্ত স্বপন রায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড