• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিনহা হত্যা

রিমান্ডে থাকা ৭ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে র‍্যাব

  কক্সবাজার প্রতিনিধি

১৪ আগস্ট ২০২০, ১০:৫৬
কক্সবাজার
৭ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব কার্যালয়ে নিয়ে যাচ্ছে

মেজর (অব.) সিনহা মো. রাশেদ হত্যা মামলায় রিমান্ড মঞ্জু হওয়া পুলিশের চার সদস্য ও এই ঘটনায় পুলিশের দায়ের হত্যা মামলা তিন সাক্ষীকে রিমান্ডের জন্য নিয়ে গেছে র‌্যাব।

শুক্রবার (১৪ আগস্ট) সকাল ১০টায় কক্সবাজার জেলা কারাগার থেকে র‌্যাবের একটি বহর তাদের নিয়ে যায়। জেল ‍সুপার মোকাম্মেল হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত বুধবার জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তাদের সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর মধ্যে পুলিশের মামলার আলোচিত তিন সাক্ষী নুরুল আমীন, নিজাম উদ্দিন, মো. আইয়াছ ছাড়াও রিমান্ডে নেয়া হবে এএসআই লিটনসহ চার পুলিশ সদস্যকে। বুধবার সাত আসামিকে আনা হয় কক্সবাজার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে।

তদন্তকারী সংস্থা র‍্যাব- তাদের ১০ দিন করে রিমান্ড আবেদন করলেও আদালত সাতদিনের রিমান্ড মঞ্জুর করে কারাগারে পাঠান। রিমান্ড শুনানির পর বিচারক তামান্না ফারাহের এজলাসে, টেকনাফ থানার একটি মামলার তিন অপহৃত ব্যক্তি হিসেবে উল্লেখ করে তাদের জবানবন্দি রেকর্ডের আবেদন জানিয়েছিল পুলিশ। এই অপহরণ মামলাটি পুলিশ প্রভাবিত একটি মামলা বলে সংবাদ প্রচার করে যমুনা টেলিভিশন। শুনানি শেষে আদালত পুলিশের আবেদন আমলে না নিয়ে তা খারিজ করে দেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড