• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনলাইনে ক্লাস শুরু

  এম.কামাল উদ্দিন, রাঙ্গামাটি

১৪ আগস্ট ২০২০, ০৯:৫১
রাঙ্গামাটি
রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস এলাকা

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সব বিভাগের শিক্ষার্থীদের জন্য অনলাইন ক্লাস শুরু হয়েছে। বুধবার থেকে নিয়মিত অনলাইনে এ শ্রেণী কার্যক্রম শুরু হয় বলে জানিয়েছে, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। কর্তৃপক্ষ জানায়, ২৬ জুলাই নবাগত শিক্ষার্থীদের জন্য অনুষ্ঠিত অনলাইন অরিয়েন্টেশন প্রোগ্রামের বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা ১২ আগস্ট থেকে অনলাইনে শিক্ষা কার্যক্রম শুরু করার নির্দেশনা দেন। তার পরিপ্রেক্ষিতে বিডিরেন’এর সহায়তায় জুম অ্যাপস-এর মাধ্যমে বিদ্যমান ৪ বিভাগের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, ম্যানেজমেন্ট বিভাগ, ফরেস্ট্রি অ্যান্ড অ্যানভায়রনমেন্টাল সায়েন্স বিভাগ এবং ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ অনলাইন ক্লাস পরিচালিত হচ্ছে। করোনা ভাইরাসের কারণে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত অনলাইন শিক্ষা কার্যক্রম শুধুমাত্র ক্লাস পরিচালনার মধ্যেই সীমাবদ্ধ থাকবে। অনলাইনে অ্যাসাইনমেন্ট গ্রহণ করা হবে। মিডটার্ম কিংবা ফাইনাল পরীক্ষা গ্রহণ করা হবে না।

মুজিববর্ষ উপলক্ষে স্থায়ী ক্যাম্পাসে বৃক্ষরোপণ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর মুজিববর্ষ উপলক্ষে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে বুধবার সকালে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন : মোংলা বন্দরে আসলো কন্টেইনার ভর্তি আফিন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা চারা রোপণ করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার (ভারপ্রাপ্ত) অঞ্জন কুমার চাকমাসহ শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড