• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘ক্রসফায়ারের’ ভয় দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়া সেই এসআই প্রত্যাহার

  অধিকার ডেস্ক

১৩ আগস্ট ২০২০, ১৮:০০
থানা
আখাউড়া থানা (ছবি : সংগৃহীত)

‘ক্রসফায়ারের’ ভয় দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে দায়ের করা মামলার একদিন পরই অভিযুক্ত ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মতিউর রহমানকে প্রত্যাহার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে তাকে আখাউড়া থানা থেকে প্রত্যাহার করে জেলা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষে (কন্ট্রোল রুম) নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে নাম না প্রকাশ করার শর্তে জেলা পুলিশের পদস্থ একজন কর্মকর্তা জানান, মামলায় অভিযুক্ত আরও চার পুলিশ সদস্যের মধ্যে একজন অসুস্থতাজনিত কারণে আগে থেকেই পুলিশ লাইন্সে সংযুক্ত আছেন। বাকিরা বর্তমানে অন্য জেলায় কর্মরত থাকায় তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

উল্লেখ্য, বুধবার (১২ আগস্ট) দুপুরে আখাউড়া উপজেলা সদরের মসজিদপাড়া এলাকার বাসিন্দা হারুন মিয়া পাঁচ পুলিশ সদস্যের বিরুদ্ধে তাকে ‘ক্রসফায়ার’ দেওয়ার ভয় দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ এনে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা করেন। মামলায় অভিযুক্তরা হলেন- আখাউড়া থানার এসআই মতিউর রহমান ও তৎকালীন এসআই হুমায়ূন কবির, এএসআই খোরশেদ, তৎকালীন কনস্টেবল প্রশান্ত ও সৈকত।

আরও পড়ুন : এ যেন আরেক সাহেদ! কোটি টাকার খেলা ‘ডিজে শাকিলের’

পরে আদালতের বিচারক জাহিদ হোসেন মামলাটি তদন্ত করে আগামী ৩০ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে পুলিশ সুপারকে নির্দেশ দেন।

এ ঘটনায় বৃহস্পতিবার বিকাল পৌনে ৫টা পর্যন্ত দাপ্তরিক কোনো কাগজপত্র এসে পৌঁছায়নি বলে জানিয়েছেন পুলিশ সুপার (এসপি) মো. আনিসুর রহমান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড