• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোংলায় কার্গো জাহাজ থেকে পাচার করা মালামালসহ আটক ৪

  মোংলা প্রতিনিধি

১৩ আগস্ট ২০২০, ১৫:১৯
মোংলা
গ্রেপ্তারকৃত আসামিরা (ছবি : দৈনিক অধিকার)

মোংলা বন্দরের পশুর নদীতে অবস্থানরত কার্গো জাহাজ থেকে পাচার করে আনা চোরাই মালামালসহ ৪ চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে কার্গো জাহাজ বাঁধা হাসিল (রশি) ও অন্যান্য যন্ত্রাংশসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, চাদঁপাই ইউনিয়নের কানাইনগর গুচ্চগ্রাম এলাকার আবুল হাওলাদার’র ছেলে নিয়ামত হাওলাদার (২৫), মৃত মোজাহার ব্যাপারীর ছেলে তরিকুল ব্যাপারী (২৮), বক্কর খানের ছেলে সিজার খান (২৮) ও ওসমান সিকদারের ছেলে সিরাজ সিকদার (৫০)কে আটক করে। এছাড়া পলাতক রয়েছে জলিল ব্যাপারীর ছেলে হাকিম ব্যাপারী।

পুলিশ জানায়, মোংলা বন্দরে বাণিজ্যিক জাহাজে চুরি ডাকাতি বন্ধে পুলিশ, কোষ্টগার্ড ও নৌবাহিনীর সদস্যরা প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে আসছে। বৃহস্পতিবার মধ্য রাতে মোংলা থানা পুলিশের বিশেষ অভিযান চলাকালে গোপন সংবাদের ভিক্তিতে জানতে পারে, কার্গো জাহাজের পাচার হওয়া চোরা মালামাল অন্যত্র বিক্রির জন্য মজুদ করা হচ্ছে, এ খবরে কানাইনগর এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি বুজতে পেরে পাচারকারীরা পালানোর চেষ্টা কালে এস আই বিশ্বজিৎ মুখার্জি তার সংঙ্গিয় ফোর্স নিয়ে তাদের আটক করতে সক্ষম হয়।

আরও পড়ুন : কুড়িগ্রামে নদী ভাঙনে গৃহহীন আরো শতাধিক পরিবার

আটককৃতদের কাছে মজুদ করা কার্গো জাহাজ থেকে চুরি করে আনা ১টি ব্যাটারি, ৮০ কেজি জাহাজ বাঁধা মোটা রশিসহ অন্যান্য যন্ত্রাংশ উদ্ধার করে তারা। মোংলা থানার সেকেন্ড অফিসার মোঃ জাহাঙ্গির আলম জানায়, জাহাজের চোরাই মালামাল মজুদ ও বেচা-কেনার অপরাধে আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে আসামীদের আদালতে তোলা হবে। আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হবে বলে জানায় পুলিশের এ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড